Advertisement
০১ অক্টোবর ২০২২
Delhi

Man killed for urinating: দেওয়ালে মূত্রত্যাগ! দিল্লির রাজপথে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় পুলিশের হাতে গ্রেফতার চার জন

দেওয়ালে মূত্রত্যাগ করার অভিযোগে ২৫ বছরের এক তরুণকে পাথর ছুড়ে, ছুরি মেরে খুন করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিক্যামেরায়।

মায়াঙ্ককে নিগ্রহের দৃশ্য।

মায়াঙ্ককে নিগ্রহের দৃশ্য। ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৬:৪৭
Share: Save:

রাজধানীতে প্রকাশ্য রাস্তায় এক যুবককে হত্যার ঘটনায় চার জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। গত বৃহস্পতিবার দিল্লির ব্যস্ত রাস্তায় ছুরি ও পাথর মেরে ২৫ বছরের মায়াঙ্ক পনওয়ারকে হত্যা করা হয়। পুলিশ সূত্রে খবর, দেওয়ালে মূত্রত্যাগ করা নিয়ে ওই ঝামেলার শুরু হয়। শেষে প্রাণ যায় মায়াঙ্কের।

পুলিশ সূত্রে খবর, হোটেল ম্যানেজমেন্টের পড়ুয়া মায়াঙ্ক একটি দেওয়ালে মূত্রত্যাগ করছিলেন। তা নিয়ে আপত্তি জানান এক মহিলা। ওই মহিলা মায়াঙ্ককে চড়-থাপ্পড়ও মারেন বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, এর পর ওই মহিলা তাঁর ছেলে মণীশকে ডেকে আনেন। মণীশ বন্ধুদের নিয়ে মায়াঙ্কের উপর চড়াও হন। মায়াঙ্ক তাঁর বন্ধু বিকাশকে নিয়ে পালালে তাঁদের তাড়া করেন মণীশরা। দক্ষিণ দিল্লির মালব্যনগরের ডিডিএ মার্কেটের কাছে সিসিক্যামেরার ফুটেজে ধরা পড়ে— মায়াঙ্ককে প্রথমে পাথর দিয়ে মারা হয়। পরে চালানো হয় ছুরি। মায়াঙ্ক রাস্তায় পড়ে যেতেই পালায় মণীশরা। মায়াঙ্ককে দিল্লির এমসে নিয়ে যাওয়া হলেও চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়।

প্রথমে পুলিশ সিসিক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্ত মণীশ, রাহুল, আশিস এবং সূরজকে চিহ্নিত করে তাঁদের খোঁজে তল্লাশি শুরু করে। পুলিশ প্রথমে রাহুল, আশিস এবং সূরজকে গ্রেফতার করে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে বাওয়ানা থেকে মূল অভিযুক্ত মণীশকেও গ্রেফতার করা হয়। সবাইকে একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদে তাঁরা সকলে দোষ কবুল করে বলে দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.