Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Friends

কাজ হারানোর পর দুই বন্ধুতে বচসা, বাঁশপেটা করে মেরে সেপটিক ট্যাঙ্কে, গ্রেফতার অভিযুক্ত

সেপটিক ট্যাঙ্ক থেকে গন্ধ পেয়ে ক’দিনের মধ্যেই পুলিশে খবর যায়। পুলিশ ট্যাঙ্ক থেকে পুজহরের দেহ উদ্ধার করে। তদন্তে কেরাকে চিহ্নিত করা হয়। তার পর গ্রেফতার।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১০:৪৭
Share: Save:

বন্ধুকে খুন করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিশ। গত ৩ অগস্ট একটি নির্মীয়মাণ অট্টালিকার সেপটিক ট্যাঙ্ক থেকে এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার হয়। সেই দেহ চিহ্নিত করতে গিয়েই পুলিশ বুঝতে পারে, তাঁকে খুন করা হয়েছে। সেই তদন্তের সূত্রে মৃতের বন্ধুকে গ্রেফতার করল পুলিশ।

মুম্বইয়ের পশ্চিম শহরতলির ওশিওয়াড়ায় একটি নির্মীয়মাণ আবাসনে কাজ করতেন কেরা চরকা রাই এবং চরকা পুজহর নামে দুই বন্ধু। সম্প্রতি কোনও কারণে তাঁরা দু’জনেই কাজ হারান। কাজ হারিয়ে বাড়ি ফিরে যাবেন বলে স্থির করেন দুই পরিযায়ী শ্রমিক। তা নিয়েই দু’জনের মধ্যে গোলমাল শুরু হয়। এর পর রাগের মাথায় কেরা পুজহরের মাথায় বাঁশের লাঠি দিয়ে বার কয়েক মারেন। তাতেই মৃত্যু হয় তাঁর। কেরা দেহ লুকোতে তা ফেলে দেন নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কের মধ্যে। তার পর নিজে গ্রামে ফিরে যান।

এ দিকে, সেপটিক ট্যাঙ্ক থেকে গন্ধ পেয়ে ক’দিনের মধ্যেই পুলিশে খবর যায়। পুলিশ ট্যাঙ্ক থেকে পুজহরের দেহ উদ্ধার করে। তদন্তে কেরাকে চিহ্নিত করা হয়। তার পর গ্রেফতার। অভিযুক্তের বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Friends killed arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE