Advertisement
০৩ মে ২০২৪
Pune

খাবারের লোভ দেখিয়ে আট বছরের নাবালককে ধর্ষণ, হেনস্থার পর খুনের অভিযোগে গ্রেফতার তরুণ

শনিবার সন্ধ্যায় এক নাবালককে ‘বড়া পাও’ খাওয়াতে নিয়ে যাবেন বলে লোভ দেখিয়ে ছিলেন পবন। বহু ক্ষণ বাড়িতে না ফেরায় খোঁজ করতে শুরু করেন নাবালকের বাবা-মা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৬
Share: Save:

বড়া পাও খাওয়ানোর লোভ দেখিয়ে আট বছরের নাবালককে ধর্ষণ এবং খুনের অভিযোগে গ্রেফতার করা হল এক তরুণকে। রবিবার এই ঘটনাটি পুনের পিম্প্রি চিঞ্চওয়াড় এলাকায় ঘটে। অভিযুক্তের নাম পবন পাণ্ডে। পকসো আইন অনুযায়ী তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় এক নাবালককে বড়া পাও খাওয়াতে নিয়ে যাবেন বলে লোভ দেখিয়ে ছিলেন পবন। বহু ক্ষণ বাড়িতে না ফেরায় খোঁজ করতে শুরু করেন নাবালকের বাবা-মা। খুঁজে না পাওয়ায় শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

তল্লাশি অভিযানে নামার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ জানতে পারে যে শনিবার সন্ধ্যায় নাবালককে তার বাড়ির কাছ থেকে অন্য জায়গায় নিয়ে যান পবন।

অভিযোগ, নাবালককে যৌন হেনস্থা করার পর গলা টিপে মেরে ফেলেন পবন। গ্রেফতারির পর জিজ্ঞাসাবাদ চলাকালীন পুলিশকে পবন জানান, খুন করার পর নাবালকের দেহ বাভধন এলাকায় পুঁতে দেন তিনি। পবনের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে সেই আশ্বাস দিয়েছে ওয়াকাড় থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Physical Assault arrest Vada Pav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE