Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ডাকাত সন্দেহে মার, গুজরাতে হত যুবক

শনিবার রাতে কালি মাহুদি গ্রামে এক দল লোক ডাকাতি করতে যাবে— এই খবর পেয়ে সতর্ক ছিলেন গ্রামবাসীরা। আজমল মোহানিয়া ও ভারু মাথুর নামে তাঁর এক সঙ্গ

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ৩০ জুলাই ২০১৮ ০৩:১০
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

জনতার রোষে ফের প্রাণ গেল এক যুবকের।

এ বার গণপিটুনিতে গুজরাতের দাহোদে মারা গেলেন বছর বাইশের এক যুবক।

পুলিশ জানিয়েছে, নিহতের নাম আজমল মোহানিয়া। শনিবার রাতে কালি মাহুদি গ্রামে এক দল লোক ডাকাতি করতে যাবে— এই খবর পেয়ে সতর্ক ছিলেন গ্রামবাসীরা। আজমল মোহানিয়া ও ভারু মাথুর নামে তাঁর এক সঙ্গীকে এলাকায় দেখে ডাকাত বলে ভেবে বসেন

Advertisement

তাঁরা। লাঠিসোটা নিয়ে গ্রামবাসীরা ঝাঁপিয়ে পড়েন ওই দু’জনের উপর। জনতার মারে গুরুতর জখম হন ভারু ও আজমল। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ দেখে ওই দু’জনকে ফেলে রেখে পালান গ্রামবাসীরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে আজমলকে মৃত বলে ঘোষণা করা হয়। ভারুর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, আজমলের বিরুদ্ধে ৩২টি চুরি, দাঙ্গা ও অন্যান্য অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। ভারু জানিয়েছেন, জেলেই তাঁর সঙ্গে দেখা হয়েছিল আজমলের। কিছু দিন আগেই দাহোদ কেন্দ্রীয় সংশোধনাগার থেকে ছাড়া পান তাঁরা। শনিবার কালি মাহুদি গ্রামে দেখা করতে যান দু’জন। তখনই অস্ত্রশস্ত্র নিয়ে তাঁদের উপর চড়াও হয় গ্রামবাসীরা।

এই মাসের গোড়ায় রাজস্থানের অলওয়ারে আকবর খান নামে ২৮ বছরের এক যুবককে গরু পাচারকারী সন্দেহে পিটিয়ে মারে উত্তেজিত জনতা। কয়েক সপ্তাহ আগে মহারাষ্ট্রের ধুলেতেও ছেলেধরা সন্দেহে গ্রামবাসীদের মারে মৃত্যু হয় পাঁচ ভবঘুরের। এই পরিস্থিতিতে গণপিটুনিতে হত্যা রুখতে কেন্দ্রকে নয়া আইন গঠনের নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।



Tags:
Gujarat Lynchingগুজরাত
Something isn't right! Please refresh.

Advertisement