Advertisement
১৮ জুন ২০২৪
PM Narendra Modi

মুম্বইয়ে মোদীর সভার আগে পুলিশের কাছে হুমকি দিয়ে উড়ো ফোন, গ্রেফতার এক প্রৌঢ়

ফোন পেয়ে নড়েচড়ে বসে পুলিশ। মোদীর নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীদেরও সতর্ক করা হয়। ঘটনাস্থলে বৃদ্ধি করা হয় নিরাপত্তা।

image of modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৮:১২
Share: Save:

মুম্বইয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার আগে উড়ো হুমকির ফোন। এই ঘটনায় গ্রেফতার হলেন এক জন। শুক্রবার শিবাজী পার্কে সভা ছিল মোদীর। তার আগে ফোন করে অভিযুক্ত বলেন, ‘বড় কোনও দুর্ঘটনা’ হতে পারে। পুলিশ তদন্তে নেমে দেখে, ভুয়ো ফোন করে ভয় দেখানো হয়েছে। আজাদ ময়দান থানার আধিকারিক নিতিন তাড়াখে জানান, এই ঘটনায় ৫০ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম কানাপ্পা রেড্ডি। তিনি আম্বোলির বাসিন্দা। শুক্রবার শিবাজী পার্কে ৩৯ মিনিটের ভাষণ ছিল মোদীর। সেখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস, অজিত পাওয়ার, রাজ ঠাকরের মতো বিশিষ্টেরা। পুলিশ জানিয়েছে, শুক্রবার মোদীর সভার কয়েক ঘণ্টা আগে বিকেল ৩টে নাগাদ মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে আসে সেই উড়ো ফোন। সেখানে এক ব্যক্তি বলেন, ‘‘শিবাজী পার্কে বড় কিছু ঘটনা হতে পারে।’’ পুলিশকে সতর্ক হতেও বলা হয়।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

ফোন পেয়ে নড়েচড়ে বসে পুলিশ। মোদীর নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীদেরও সতর্ক করা হয়। ঘটনাস্থলে বৃদ্ধি করা হয় নিরাপত্তা। যে মহিলা কনস্টেবল ফোন ধরেছিলেন, তিনি আজাদ ময়দান থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। যে নম্বর থেকে ফোনটি এসেছিল, তাতে আড়ি পাতা হয়। কিন্তু ফোন করার পরেই মোবাইল বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে পুলিশ জানতে পারে, আন্ধেরি থেকে করা হয়েছিল ফোনটি। সেখানে গিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। প্রযুক্তির সাহায্য নিয়ে শেষ পর্যন্ত ধরে ফেলে রেড্ডিকে। পুলিশ জানিয়েছে, রেড্ডি খুবই গরিব পরিবারের। কিছু কাজকর্ম করেন না। টিভিতে দেখেছিলেন, মোদী বড় জনসভা করছেন। তখনই এ সব ‘দু্র্বুদ্ধি’ মাথায় আসে। তাঁকে জেরা করছে পুলিশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Lok Sabha Election 2024 Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE