Advertisement
২০ জুলাই ২০২৪
Ghaziabad

রিল বানাতে চেপে বসলেন পুলিশের গাড়িতে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গ্রেফতার তরুণ

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল পোস্ট করেছিলেন মইন। সেই ভিডিয়োয় দেখা যায়, পুলিশের গাড়িতে চালকের আসনে বসে রয়েছেন তিনি।

পুলিশের গাড়ির সামনে রিল বানাচ্ছেন তরুণ।

পুলিশের গাড়ির সামনে রিল বানাচ্ছেন তরুণ। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৯
Share: Save:

ব্যস্ত রাস্তায় ট্র্যাফিক নিয়ন্ত্রণ করতে ব্যস্ত ছিল পুলিশ। রাস্তার এক ধারে দাঁড়িয়েছিল পুলিশের গাড়ি। গাড়ির ভিতর কেউ ছিলেন না। সেই সুযোগ হাতছাড়া করতে পারলেন না তরুণ। ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো তৈরি করবেন বলে পুলিশের গাড়িতে চড়ে বসলেন। সমাজমাধ্যমে রিল ভিডিয়োটি ছড়িয়ে গেলে তা নজরে পড়ে পুলিশের। পুলিশের গাড়িতে চেপে রিল বানানোর অভিযোগে তরুণকে গ্রেফতার করে পুলিশ। উত্তর প্রদেশের গাজিয়াবাদের ঘটনা। তরুণের নাম মইন খান।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল পোস্ট করেছিলেন মইন। সেই ভিডিয়োয় দেখা যায়, পুলিশের গাড়িতে চালকের আসনে বসে রয়েছেন মইন।

কিছু ক্ষণ পর দেখা যায়, পুলিশের গাড়িতে উঠে দাঁড়িয়ে রয়েছেন তরুণ। হাতে কোল্ড ড্রিঙ্কের একটি ক্যান নিয়ে গাড়ি থেকে লাফিয়ে রাস্তায় নেমে হাঁটতে শুরু করেছেন মইন। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা নজর কাড়ে পুলিশের। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ জানায়, গাজিয়াবাদের ইন্দিরাপুরম এলাকার রাস্তায় ট্র্যাফিক নিয়ন্ত্রণে ব্যস্ত ছিলেন তাদের কর্মীরা। ইন্দিরাপুরম এলাকায় তাদের গাড়িটি রাখা ছিল। আশপাশে কোনও পুলিশকর্মী না থাকার সুযোগ নিয়ে গাড়িতে চেপে রিল তৈরি করেন মইন। রিল বানানোর অভিযোগে তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। তরুণের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad police Van Instagram Instagram Reel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE