Advertisement
০১ মে ২০২৪
Marriage

‘উনি ছাড়া দেখার কেউ নেই’! স্বামীর মৃত্যুর পর শ্বশুরকে বিয়ে করে বললেন পুত্রবধূ!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনের সাজে রয়েছেন মহিলা। কালো রঙের টিশার্ট পরা শ্বশুর। মন্দিরেই বিয়ে করেন তাঁরা। বিয়ে সেরে মন্দির থেকে বেরিয়ে আসতে দেখা যায়।

Marriage

মন্দিরে বিয়ে করার পর পুত্রবধূ এবং শ্বশুর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:১৭
Share: Save:

পুত্রের মৃত্যুর পর পুত্রবধূকেই বিয়ে করলেন শ্বশুর। শুধু তাই নয়, বিয়ের পর পুত্রবধূ জানালেন, নিজের ইচ্ছাতেই শ্বশুরকে বিয়ে করছেন তিনি। পুত্রবধূকে বিয়ে করার ঘটনা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। শুধু তাই-ই নয়, কনের সাজে পুত্রবধূর একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনের সাজে রয়েছেন মহিলা। কালো রঙের টিশার্ট পরা শ্বশুর। মন্দিরেই বিয়ে করেন তাঁরা। বিয়ে সেরে মন্দির থেকে বেরিয়ে আসতে দেখা যায়। সেই সময় মহিলাকে জিজ্ঞাসা করা হয়, “আপনি কি নিজের ইচ্ছাতেই বিয়ে করেছেন?” মহিলার উত্তর, ‘‘হ্যাঁ, নিজের ইচ্ছাতেই।”

শ্বশুরকে দেখে প্রশ্ন করা হয়, “আপনি যাঁকে বিয়ে করছেন, তাঁর বয়স তো আপনার থেকে অনেক কম!” তখন তিনি জানান, সম্প্রতি তাঁর পুত্রের মৃত্যু হয়েছে। তাঁকে দেখাশোনা করার জন্য পুত্র ছিলেন। কিন্তু তিনি যে হেতু মারা গিয়েছেন, তাই তাঁকে আর দেখাশোনার করার মতো কেউ নেই। তা ছাড়া পুত্রবধূকেও দেখার মতো কেউ নেই। ওই ব্যক্তি বলেন, “তাই ভাবলাম, ঘরের লোক ঘরেই থাক। তাই পুত্রের স্ত্রীকে বিয়ে করে ফেললাম।”

এ পর্যন্ত তো সব ঠিক ছিল। কিন্তু কাহিনির চমক অন্য জায়গায়। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনাটি পুরোপুরি সাজানো। এক ইউটিউবার ভিডিয়োটি শুট করেন। তার পর সেটি ইউটিউবে তুলে দেন। সেখান থেকে ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Daughter in law Father in law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE