Advertisement
০২ মে ২০২৪
Drunk

মত্ত অবস্থায় বচসা, ক্যাব চালককে দু’বার গাড়ি দিয়ে পিষে দিলেন বন্ধু!

বুধবার রাতে পুলিশের কাছে খবর আসে যে, দরবারিপুরে এক জনের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। পুলিশ সেই দেহ উদ্ধার করে নিয়ে আসে।

representational image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৫:২১
Share: Save:

মত্ত অবস্থায় বচসা। গুরুগ্রামে ক্যাব চালককে গাড়ি চাপা দিয়ে খুনের অভিযোগ। এক বার নয়, দু’দু’বার তাঁকে গাড়িতে চাপা দেওয়া হয়েছে। অভিযুক্ত তাঁরই ‘সঙ্গী’। তদন্ত শুরু করেছে পুলিশ। চার সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ৯টা নাগাদ দরবারিপুর গ্রামে এই ঘটনা হয়েছে। বৃহস্পতিবার চালকের দেহ ময়নাতদন্তের পর তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। বাহশাহপুর থানায় দায়ের হয়েছে অভিযোগ।

বুধবার রাতে পুলিশের কাছে খবর আসে যে, দরবারিপুরে এক জনের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। পুলিশ সেই দেহ উদ্ধার করে নিয়ে আসে। খোঁজ নিয়ে দেখে, নিহতের নাম মিঠুন। তিনি রাজস্থানের আলোয়ারের বাসিন্দা। তদন্তকারী অফিসার বলেন, ‘‘প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মিঠুন ক্যাব চালকের কাজ করতেন। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, কয়েক জন সঙ্গীর সঙ্গে সেখানে ছিলেন মিঠুন। অনেকেই মদ্যপান করেছিলেন। তখনই বচসা শুরু হয়। তার জেরেই মিঠুনকে গাড়ি চাপা দেওয়া হয়। এক বার চাপা দেওয়ার পর আবার চাপা দেওয়া হয় মিঠুনকে। তার পর অভিযুক্তেরা পালিয়ে যায়।’’

মিঠুনের মৃত্যুর খবর তাঁর পরিবারকে জানায় পুলিশ। তারা বৃহস্পতিবার গুরুগ্রামে আসেন। সেখানে পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়। পরিবারের সদস্যেরা মিঠুনের বন্ধুর বিরুদ্ধে অভিযোগ করেছেন। ডিসিপি সাউথ সিদ্ধার্থ জৈন জানিয়েছেন, খুনের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে। চার জনকে আটক করা হয়েছে। তাঁদের জেরা করা হচ্ছে। বিদ্যুৎস্পৃষ্ট হন এক ব্যক্তি। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল তাঁর শাশুড়ি এবং তাঁর মেয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drunk Death Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE