Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cobra Rescue

স্কুটিতে কুণ্ডলী পাকিয়ে লুকিয়ে ছিল ৪ ফুটের গোখরো, খালি হাতেই ধরলেন যুবক

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে দাঁড় করানো রয়েছে সাদা রঙের স্কুটি। স্কুটির সামনের অংশ খোলা। তার ভিতরে কুণ্ডলী পাকিয়ে রয়েছে একটি গোখরো।

খালি হাতে গোখরো উদ্ধার। ছবি: ইনস্টাগ্রাম।

খালি হাতে গোখরো উদ্ধার। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৮:১১
Share: Save:

কয়েক দিন আগেই একটি বাইকের স্পিডোমিটারের ভিতর থেকে তিন ফুটের গোখরো উদ্ধারের ঘটনা প্রকাশ্যে এসেছিল। এ বার একটি স্কুটির ভিতর থেকে চার ফুটের গোখরো উদ্ধার হল।

সম্প্রতি এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে দাঁড় করানো রয়েছে সাদা রঙের স্কুটি। স্কুটির সামনের অংশ খোলা। আর তার ভিতরে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে একটি গোখরো। এক ব্যক্তিকে দেখা গেল হাতে স্ক্রুড্রাইভার নিয়ে সাপটিকে বার করার চেষ্টা করছেন। কখনও খালি হাতে সাপটিকে ধরে টানাটানি করতেও দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি কোথাকার তা জানা যায়নি। তবে ‘অবিনাশযাদব_২৬’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার হয়েছে। দাবি করা হচ্ছে, যে ব্যক্তি সাপটিকে খালি হাতে উদ্ধার করার চেষ্টা করছিলেন, তিনি একজন পরিবেশকর্মী। মাঝেমধ্যে সাপ উদ্ধারও করে থাকেন। ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হতেই কেউ কেউ মন্তব্য করেছেন, “কী সাহস লোকটির! জীবনের ঝুঁকি নিয়ে এমন কাজ করা মোটেই উচিত হয়নি।” আবার এক জন বলেছেন, “পোশাদাররাও নিরাপত্তা নিয়ে সাপ ধরেন। কিন্তু এই ব্যক্তি যে ভাবে খালি হাতে সাপ ধরছেন, তা দেখে শিউরে উঠছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cobra Rescue Cobra Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE