Advertisement
০৫ মে ২০২৪
Man Shot Dead Wife

ঝগড়ার পর স্ত্রীকে গুলি করে খুন, তার পরই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু স্বামীর

বাড়িতে ফেরার পর থেকেই স্ত্রীর সঙ্গে অশান্তি হয় দিলীপের। বেশ কিছু ক্ষণ দু’জনের মধ্যে ঝামেলা চলার পর রাগের বশে নিজের বন্দুক বার করে স্ত্রীকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালান দিলীপ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২০
Share: Save:

স্ত্রীকে গুলি করে খুন করার পরই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে। মৃত দম্পতির নাম দিলীপ সালভি এবং প্রমীলা।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত সওয়া ১০টা নাগাদ বছর একান্নের দিলীপের সঙ্গে তুমুল ঝগড়া হয় প্রমিলার। প্রতিবেশীদের কয়েক জনের দাবি, অনেক ক্ষণ ধরেই ওই দম্পতির বাড়ি থেকে চিৎকার-চেঁচামেচির আওয়াজ পাওয়া যাচ্ছিল। তার পরই গুলি চলার আওয়াজ পাওয়া যায়। তার পর আর কোনও চেঁচামেচির আওয়াজ শুনতে পাননি বলেই দাবি প্রতিবেশীদের। এক পড়শির কথায়, “কিছু একটা অঘটন ঘটেছে আঁচ করতে পেরেছিলাম। ওই দম্পতির ছেলেকেও বিষয়টি জানানো হয়। তার পরই ঘর থেকে দম্পতির দেহ উদ্ধার হয়।”

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, বাড়িতে ফেরার পর থেকেই স্ত্রীর সঙ্গে অশান্তি হয় দিলীপের। বেশ কিছু ক্ষণ দু’জনের মধ্যে ঝামেলা চলার পর রাগের বশে নিজের বন্দুক বার করে স্ত্রীকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালান দিলীপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্ত্রীকে খুনের কিছু ক্ষণ পরই হৃদ্‌রোগে আক্রান্ত হন দিলীপ। তারও মৃত্যু হয়। সালভি পরিবারের এক ঘনিষ্ঠ পুলিশের কাছে দাবি করেছেন, দিলীপ বন্দুক বার করে শাসাতেই তাঁর স্ত্রী -পুত্রকে ফোন করেন। কিন্তু পুত্র আসার আগেই প্রমীলার মৃত্যু হয়েছিল। তবে কী কারণে স্ত্রীকে খুন করেন দিলীপ সে বিষয়টি স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Woman Shot Dead Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE