Advertisement
০৪ মে ২০২৪
Murder

মোবাইল ফোন নিয়ে ঝামেলা, স্ত্রীকে আলিঙ্গন করে গুলি, সেই একই গুলিতে মৃত্যু হল স্বামীরও

দম্পতির ঘর থেকে একটি দেশি বন্দুক উদ্ধার করেছে পুলিশ। বন্দুকটি কোথা থেকে পেলেন আনেক, তা খতিয়ে দেখা হচ্ছে বলে মোরাদাবাদের পুলিশ সুপার সন্দীপ কুমার জানিয়েছেন।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মোরাদাবাদ শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৭:৪৬
Share: Save:

মোবাইল ফোন ঝামেলার জেরে স্ত্রীকে আলিঙ্গন করে গুলি এক ব্যক্তির। সেই একই গুলি ওই ব্যক্তির বুক ফুঁড়ে বেরিয়ে যায়। ঘটনাস্থলে স্বামী-স্ত্রী দু’জনেরই মৃত্যু হয়। গত ১৩ জুন ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদে।

পুলিশ জানিয়েছে, মৃত দম্পতির নাম আনেক পাল (৪০) এবং সুমন পাল (৩৮)। ঘটনার দিন রাতে প্রার্থনা সেরে স্ত্রী সুমনকে আলিঙ্গন করেন আনেক। সুমন তখনও বুঝতে পারেননি কী ঘটতে চলেছে। এর পরই সুমনের পিঠে গুলি করেন আনেক। সেই গুলি সুমনের বুক ফুঁড়ে আনেকের বুকে ঢোকে এবং পিঠ ফুঁড়ে সেই গুলি বেরিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ২ জনকেই।

deceased

আনেক পাল এবং তাঁর স্ত্রী সুমন। ছবি: সংগৃহীত।

আনেক এবং সুমনের ৪ সন্তান। দম্পতির ঘর থেকে একটি দেশি বন্দুক উদ্ধার করেছে পুলিশ। বন্দুকটি কোথা থেকে পেলেন আনেক, তা খতিয়ে দেখা হচ্ছে বলে মোরাদাবাদের পুলিশ সুপার সন্দীপ কুমার জানিয়েছেন। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, তন্ত্রসাধনা করতেন আনেক। ঘর থেকে বেশ কিছু সামগ্রী উদ্ধার হয়েছে। আত্মীয়স্বজনদের জিজ্ঞাসা করে পুলিশ জানতে পারে, মোবাইল হারিয়ে ফেলেছিলেন সুমন। তা নিয়ে দু’জনের ঝামেলা চলছিল। আর সেই ঝামেলা থেকেই এই ঘটনা। তবে শুধুমাত্র মোবাইল হারিয়ে ফেলার জন্য স্ত্রীকে খুনের ছক কষেছিলেন আনেক, না কি অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE