Advertisement
০৬ মে ২০২৪
Child Beaten to Death

পাঁচ বছরের শিশুকে মাটিতে ফেলে আছাড় ‘সন্ন্যাসী’-র, প্রাণ গেল ঘটনাস্থলেই

শিশুটির বাবার একটি দোকান রয়েছে। রাধাকুণ্ড কমিউনিটি সেন্টারের পাশে থাকে ওই শিশুর পরিবার। রবিবার সেখানে খেলা করছিল সে। ওই পথে যাওয়ার সময় অভিযুক্ত আচমকা তাকে মারধর শুরু করেন।

representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মথুরা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৫:০১
Share: Save:

রাস্তায় খেলছিল পাঁচ বছরের শিশু। অভিযোগ, তাকে মারধর করে আছড়ে মাটিতে ফেলেছেন সন্ন্যাসী বেশী এক ব্যক্তি। এক বার নয়, দু’বার। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। মথুরার ঘটনা। অভিযুক্তকে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়েরা। গোটা ঘটনা ধরা পড়েছে এলাকার সিসি ক্যামেরায়।

শিশুটির বাবার একটি দোকান রয়েছে। রাধাকুণ্ড কমিউনিটি সেন্টারের পাশে থাকে ওই শিশুর পরিবার। রবিবার সেখানে খেলা করছিল সে। ওই পথে যাওয়ার সময় সন্ন্যাসীর পোশাক পরা ওই ব্যক্তি আচমকা তাকে মারধর শুরু করেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, শিশুটির পা ধরে তাকে মাটিতে আছড়ে ফেলছেন ওই ব্যক্তি। এক বার নয়, দু’বার।

ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। স্থানীয়েরা অভিযুক্তকে ধরে ফেলে মারধর করেন। থানায় খবর দেন। পুলিশ এসে অভিযুক্তকে হেফাজতে নিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম ওমপ্রকাশ। বয়স ৫২ বছর মধ্যপ্রদেশের ভিণ্ড জেলার বাসিন্দা। কেন তিনি ওই শিশুটিকে মেরেছেন, তার জবাব মেলেনি। পুলিশ তদন্ত করে দেখছে। পুলিশ আধিকারিক ত্রিগুণ সেন জানিয়েছেন, শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে ওমপ্রকাশের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। স্থানীয়দের মারধরে আহত তিনি। হাসপাতালে চিকিৎসা চলছে। ছাড়া পেলে তাঁর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে। শিশুটির পাড়ার লোকজন জানিয়েছেন, ওমপ্রকাশ সম্ভবত ‘সপ্তকোশী যাত্রা’ করছিলেন। এই যাত্রায় মথুরা এবং বৃন্দাবনের বিভিন্ন তীর্থস্থান পায়ে হেঁটে দর্শন করা হয়। ওমপ্রকাশও তা-ই করতে বেরিয়েছিলেন কি না, খোঁজ নিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

child Death Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE