Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi

Delhi Man Stabbed: কথা কাটাকাটি থেকে কোপ! ছুরি মেরে তরুণকে খুন রাজধানী দিল্লিতে

মৃতের বন্ধুর দাবি, তাঁরা যখন বসে ছিলেন সেই সময় কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তি হঠাৎই তাঁদের ঘিরে ধরে তর্কবিতর্ক শুরু করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৪:০৪
Share: Save:

তর্কাতর্কি থেকে এলোপাথাড়ি কোপ, খাস দিল্লিতে ছুরিকাহত হয়ে খুন হয়ে গেলেন তরুণ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে রাজধানীর মালব্য নগর অঞ্চলে। মৃতের নাম ময়াঙ্ক পনওয়ার। তিনি শাহপুর জাঠ এলাকার বাসিন্দা।

মালব্য নগর থানার তরফে জানা যায়, ১১ অগস্ট থানায় ফোন মারফত খবর আসে যে, বেগমপুরের ডিডিএ মার্কেটে একজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আক্রান্ত তরুণকে হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করে। ময়াঙ্ককে এমসে ভর্তি করানো হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু সময় পরেই ময়াঙ্ক মারা যান।

এই ঘটনার তদন্তে নেমে পুলিশ ময়াঙ্কের বন্ধু বিকাশ পনওয়ারকে জিজ্ঞাসাবাদ করে, যিনি বৃহস্পতিবার ময়াঙ্কের সঙ্গেই ঘটনাস্থলে ছিলেন। বিকাশ পুলিশকে জানান, সন্ধে সাতটা নাগাদ তিনি এবং ময়াঙ্ক যখন মালব্য নগরের বেগমপুর এলাকায় বসেছিলেন, সেই সময় অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাদের ঘিরে ধরে উল্টোপাল্টা তর্কবিতর্ক শুরু করে। বিকাশের অভিযোগ, হঠাৎ করে ওই ব্যক্তিরা তাঁদের দুজনের উদ্দেশে পাথর ছুড়তে শুরু করে। দুই বন্ধু অকুস্থল থেকে পালাতে গেলে পিছু ধাওয়া করে কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তি। বিকাশের দাবি মোতাবেক, পিছু ধাওয়া করার সময় তারা ময়াঙ্ককে ধরে ফেলে এবং ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারতে থাকে।

ময়াঙ্কের বন্ধুর এই অভিযোগের ভিত্তিতে পুলিশ খুনের মামলা রুজু করেছে। তবে এই ঘটনায় আরও তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। সূত্রের খবর, পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তদের চিহ্নিত করে ফেলেছে। তাঁদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi stabbed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE