Advertisement
০২ মে ২০২৪
Threat call

থানায় ফোন করে মোদী, শাহ এবং নীতীশ কুমারকে খুনের হুমকি, ‘মত্ত যুবক’কে খুঁজছে দিল্লি পুলিশ

দিল্লি পুলিশ জানিয়েছে, বুধবার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে একটি থানায় দু’টি ফোন আসে। প্রথম ফোনে নীতীশকে খুনের হুমকি দেওয়া হয়। পরের ফোনে খুনের হুমকি দেওয়া হয় মোদী, শাহকে।

Man threatened to kill PM Narendra Modi, Home Minister Shah, said Delhi Police

ছবিতে বাঁ দিক থেকে জেপি নড্ডা, নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:০২
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে খুনের হুমকি দিয়ে থানায় ফোন করলেন এক ব্যক্তি। দিল্লির এই ঘটনায় অভিযুক্ত কে, তার হদিশ পেলেও, এখনও তাঁর নাগাল পাওয়া যায়নি। তবে তাঁকে খুঁজতে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত ব্যক্তি মত্ত অবস্থায় ছিলেন। তাই নেশার ঘোরে তিন নেতাকে খুনের হুমকি দিয়ে থাকতে পারেন তিনি। তবে সব দিকই খতিয়ে দেখতে চাইছে পুলিশ।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে রাজধানীর একটি থানায় দু’টি ফোন আসে। প্রথম ফোনে নীতীশকে খুনের হুমকি দেওয়া হয়। একই সঙ্গে ১০ কোটি টাকা দাবি করা হয়ে। কিছু সময় পরেই দ্বিতীয় ফোনটি করে মোদী এবং শাহকে খুনের হুমকি দেওয়া হয়। তবে এ বার দু’কোটি টাকা চাওয়া হয়।

ফোনের নেটওয়ার্কের সূত্রে, পুলিশ জানতে পারে দিল্লির পশ্চিম বিহার (পূর্ব) অঞ্চল থেকে এক জন ব্যক্তিই ওই দু’টি ফোন করেন। সঙ্গে সঙ্গে ওই এলাকায় চার পুলিশকর্মীকে পাঠানো হয়। এলাকায় গিয়ে পুলিশ জানতে পারে, পেশায় ছুতোর, সুধীর নামের এক ব্যক্তি এই ফোনের নেপথ্যে রয়েছে। কিন্তু সুধীরের বাড়ি গিয়ে তাঁর সন্ধান পায়নি পুলিশ। সুধীরের দশ বছরের ছেলের কাছ থেকে পুলিশ জানতে পারে যে, সুধীর মত্ত অবস্থায় বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন। অন্য দিনের মতো বুধবারও সুধীর সকাল থেকে নেশাগ্রস্ত অবস্থায় ছিল বলে জানিয়েছে তাঁর ছেলে। এই প্রসঙ্গে দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার হরেন্দ্র সিংহ জানিয়েছেন, অভিযুক্তের ছেলের বয়ানের ভিত্তিতে সুধীরকে খুব দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE