Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nalanda

মোষ চুরি গিয়েছে, অভিযোগ নিতে চায়নি থানা, রক্ত দিয়ে চিঠি লিখে আত্মহত্যার হুমকি

আজাদ জানিয়েছেন, পুলিশ সুপারের নির্দেশের পর তিনি আবার সেই থানায় যান অভিযোগ দায়ের করার জন্য। তার পরেও অভিযোগ নিতে অস্বীকার করেন থানার ভারপ্রাপ্ত আধিকারিক।

রক্তে লেখা হুমকিপত্র নিয়ে থানায় হাজির আজাদ।

রক্তে লেখা হুমকিপত্র নিয়ে থানায় হাজির আজাদ।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৬:০১
Share: Save:

বাড়ি থেকে মোষ চুরি হয়ে গিয়েছিল। সেই অভিযোগ জানাতে থানায় ছুটে গিয়েছিলেন মহম্মদ আজাদ। ভারপ্রাপ্ত আধিকারিককে বিষয়টি জানিয়ে অভিযোগ নেওয়ার জন্য অনুরোধ করেন তিনি। কিন্তু তাঁর অভিযোগ নেওয়া হয়নি বলে দাবি আজাদের। ঘটনাটি বিহারের নালন্দার।

থানা অভিযোগ না নেওয়ার বেজায় চটে যান আজাদ। এর পর তিনি সোজা পুলিশ সুপারের কাছে যান। তাঁকে বিষয়টি জানান। আজাদের কাছ থেকে মৌখিক অভিযোগ পাওয়ার পর, পুলিশ সুপার সংশ্লিষ্ট থানাকে আজাদের অভিযোগ নেওয়ার নির্দেশ দেন।

আজাদ জানিয়েছেন, পুলিশ সুপারের নির্দেশের পর তিনি আবার সেই থানায় যান অভিযোগ দায়ের করার জন্য। এ বারও তাঁর অভিযোগ নিতে অস্বীকার করেন থানার ভারপ্রাপ্ত আধিকারিক। বার বার অভিযোগ নেওয়ার অনুরোধ জানিয়েও যখন কোনও লাভ হয়নি, অন্য পন্থা নিলেন আজাদ।

এ বার তিনি নিজের রক্ত দিয়ে চিঠি লিখে আত্মহত্যার হুমকি দেন। অভিযোগ না নিলে তিনি আত্মহত্যা করবেন বলে হুঁশিয়ারি দেন। থানার ভারপ্রাপ্ত আধিকারিকের দাবি, রক্ত দিয়ে লেখা কোনও অভিযোগপত্র তাঁর হাতে এসে পৌঁছয়নি। এমনকি কোনও হুঁশিয়ারিও দেওয়া হয়নি। ওই আধিকারিক পাল্টা দাবি করেন, আজাদের অভিযোগ নেওয়া হয়েছে। চুরির ঘটনার মোড় ঘোরানোর জন্যই এমন নাটক করছেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nalanda buffalo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE