Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে দেড় বছরের শিশুকন্যাকে পুকুরে ছুড়ে মেরে ফেললেন বাবা!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধে ওই যুবকের। সে সময় ঘুমোচ্ছিল তাঁদের শিশুকন্যা। ঝগড়ার পরই শিশুকন্যাকে পুকুরে ছুড়ে দেন ওই যুবক। এ ঘটনা জানতে পারেননি স্ত্রী।

মেয়েকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে।

মেয়েকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৪
Share: Save:

কোলের শিশুকে পুকুরে ছুড়ে ফেলে খুন করলেন বাবা! এমনই অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের জালনা জেলায়। পুলিশ সূত্রে খবর, স্ত্রীর সঙ্গে বিবাদের পরই দেড় বছরের শিশুকন্যাকে পুকুরে ছুড়ে ফেলেন ৩০ বছর বয়সি এক যুবক।

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনার নিধিনা গ্রামে। অভিযুক্ত যুবক জগন্নাথ ঢাকনেকে গ্রেফতার করা হয়েছে। কাজের জন্য অওরঙ্গাবাদ থেকে দু’মাস আগে সপরিবারে জালনাতে যান ওই যুবক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধে ওই যুবকের। সে সময় ঘুমোচ্ছিল তাঁদের শিশুকন্যা। ঝগড়ার পরই শিশুকন্যাকে পুকুরে ছুড়ে দেন ওই যুবক। এ ঘটনা জানতে পারেননি স্ত্রী। পরে শিশুকন্যাকে না দেখতে পেয়ে খোঁজ শুরু হয়। মেয়েকে খুঁজতে থাকেন ওই যুবকও। পরে চন্দনজিরা থানায় শিশুকন্যাকে অপহরণের অভিযোগ করা হয়।

অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত যুবক বার বার বয়ান বদল করছিলেন। শিশুকন্যাকে অপহরণ করা হয়েছে, এ নিয়ে গল্প বানাচ্ছিলেন তিনি। তাতে সন্দেহ হয় পুলিশের। শেষে খুনের কথা স্বীকার করেন ওই যুবক। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE