Advertisement
০৩ মে ২০২৪
Leopard attack

Leopard: অতি উৎসাহে চিতাবাঘের সঙ্গে ছবি তোলার চেষ্টা! তার পর যা হল…

ছাবুয়া বাইপাসে একটি কালভার্টের নীচে চিতাবাঘ থাকার খবরটি পেয়েছিলেন এক দিনমজুরও। কাজ থেকে ফিরছিলেন তিনি।

চিতাবাঘের হামলা।

চিতাবাঘের হামলা।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১২:৪২
Share: Save:

রাস্তার একটি কালভার্টের নীচে চিতাবাঘ লুকিয়ে রয়েছে। খবরটা চাউর হতেই এক এক করে লোকজন জড়ো হতে শুরু করেছিল প্রাণীটিকে চাক্ষুষ করার জন্য। কালভার্টের নীচ থেকে তখন গর্জনের আওয়াজ শোনা যাচ্ছিল। কিন্তু তার পরের ঘটনার জন্য একদমই প্রস্তুত ছিলেন কেউ।

ছাবুয়া বাইপাসে একটি কালভার্টের নীচে চিতাবাঘ থাকার খবরটি পেয়েছিলেন এক দিনমজুরও। কাজ থেকে ফিরছিলেন তিনি। অতি উৎসাহে তিনি সেই ভিড় ঠেলে এগিয়ে যান চিতাবাঘের কাছে। শখ হয়েছিল চিতাবাঘটিকে ক্যামেরাবন্দি করবেন। সেই শখের তাগিদে বাঘটির একেবারে কাছে পৌঁছে যান তিনি। খুব কাছ ছবি তুলতে যখন মগ্ন, হঠাৎই কালভার্টের নীচ থেকে এক লাফ মেরে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে বাঘটি।

আচমকা এ রকম পরিস্থিতির মুখে পড়ে দৌড়োদৌড়ি শুরু হয়ে যায় জমা ভিড়ের। ও দিকে, চিতাবাঘের থাবা থেকে নিজেকে কোনও ক্রমে বাঁচিয়ে পালান দিনমজুরও। হামলায় তাঁর পা জখম হয়। আরও বেশ কয়েক জনকে তাড়া করে চিতাবাঘটি।

এলাকায় চিতাবাঘের হামলার খবর পেয়েই তিনসুকিয়া থেকে ঘটনাস্থলে পৌঁছন বন দফতরের কর্মীরা। বাঘটিকে ঘুমপাড়ানি গুলি ছুড়ে কাবু করার পর নিয়ে যান তাঁরা। ঘটনাটি ঘটেছে অসমের ডিব্রুগড়ের ছাবুয়া বাইপাসে খারজান টা বাগানের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard attack Dibrugarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE