Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rajasthan

যৌন প্রস্তাবে আপত্তি, যুবককে খুনের অভিযোগ, পুকুর থেকে উদ্ধার দেহ, পুলিশি নজরে দুই বন্ধু

অভিযোগ, যাওয়ার পথে বাইরওয়াকে ‌যৌন সংসর্গে লিপ্ত হওয়ার জন্য জোর করতে থাকেন দুই বন্ধু। আপত্তি জানানোয় রাগের বশে তাঁকে পিটিয়ে খুন করে পুকুরে ফেলে দেন দুই অভিযুক্ত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৩:২৬
Share: Save:

বন্ধুদের সঙ্গে যৌন সম্পর্কে আপত্তি জানানোয় এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি রাজস্থানের বারান জেলায় ঘটেছে। মৃতের নাম বাইরওয়া (৪০)। অভিযুক্তদের নাম যথাক্রমে মুরলীধর প্রজাপতি এবং সুরেন্দ্র যাদব। দু’জনেই বারান শহরের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, ২৬ জানুয়ারি সন্ধ্যা নাগাদ মুরলীধর, সুরেন্দ্র এবং বাইরওয়া মিলে মদ্যপান করছিলেন। সুরাপানের পর মুরলীধরের বোনের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল।

অভিযোগ, যাওয়ার পথে বাইরওয়াকে ‌যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য জোর করতে থাকেন দুই বন্ধু। আপত্তি জানানোয় রাগের বশে বাইরওয়াকে পিটিয়ে খুন করে পুকুরে ফেলে দেন দুই অভিযুক্ত। পুকুর থেকে দেহ উদ্ধারের পর তদন্ত শুরু করে রাজস্থান পুলিশ।

পুলিশ জানায়, তদন্তে নামার পর মুরলীধর নিজেই খুনের কথা স্বীকার করেন। মুরলীধর একটি ধাবায় কাজ করেন এবং সুরেন্দ্র পেশায় শ্রমিক। বন্ধুকে খুনের পর পুলিশের হাতে ধরার ভয়ে বিষ খেয়ে নিজেকে শেষ করার চেষ্টা করেন সুরেন্দ্র। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। মুরলীধরকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE