Advertisement
০৬ মে ২০২৪
Run Over by Road Roller

রোলারের চাকার সামনে ঘুমোচ্ছিলেন, ‘দেখতে না পেয়ে’ যুবককে পিষে দিলেন চালক

পুলিশ সূত্রে খবর, আঁচলে একটি বাইপাস রাস্তা তৈরির কাজ চলছে। সেই কারণে রোলারটি ওখানে রাখা ছিল। শুক্রবার রাত ১১টা নাগাদ পার্ক করা রোলারটি সরাতে গিয়েই তার তলায় পিষে মৃত্যু হয় যুবকের।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৬
Share: Save:

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রোলারের চাকার সামনে ঘুমোচ্ছিলেন এক যুবক। ‘দেখতে না পেয়ে’ তাঁর শরীরের উপর দিয়েই রোলার চালিয়ে দিলেন চালক। পিষে মৃত্যু হয় যুবকের। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে কেরলে।

পুলিশ সূত্রে খবর, রাজ্যের আঁচল এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। যেখানে ঘটনাটি ঘটেছে, সেখান থেকে দু’কিলোমিটার দূরে ওই যুবকের বাড়ি। কিন্তু ওখানে কেন এসেছিলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। শুধু তাই-ই নয়, এত জায়গা থাকতে কেনই বা রোলারের সামনে ঘুমোতে গিয়েছিলেন তিনি? এই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, ওই এলাকায় শুক্রবার রাতে মাছ ধরতে এসেছিলেন যুবক।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, যুবক প্রায়ই মদ্যপান করতেন। কিন্তু ঘটনার সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। রোলারের চালকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। রোলারের চালক দাবি করেছেন, অন্ধকার থাকায় তিনি দেখতে পাননি যে, রোলারের সামনে কেউ শুয়ে আছেন। দেখতে না পাওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে। রোলারের চালককে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

তদন্তকারী এক আধিকারিক বলেন, “প্রাথমিক ভাবে মনে হচ্ছে রোলারের চালকের কোনও দেষ নেই। কিন্তু আমরা ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছি। তার পর প্রয়জোনীয় পদক্ষেপ করা হবে।” পুলিশ সূত্রে খবর, আঁচলে একটি বাইপাস রাস্তা তৈরির কাজ চলছে। সেই কারণে রোলারটি ওখানে রাখা ছিল। শুক্রবার রাত ১১টা নাগাদ পার্ক করা রোলারটি সরাতে গিয়েই তার তলায় পিষে মৃত্যু হয় যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Roller Kerala Run Over
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE