Advertisement
০২ মে ২০২৪
Delhi

থানায় ‘চার বোতল ভদকা’ গাইলেন, নাচলেনও মহিলা কমিশনের প্রধানের বাড়ি ভাঙায় অভিযুক্ত!

সোমবার স্বাতী মালিওয়ালের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে। টুইটারে সেই ঘটনার কথা স্বাতী নিজেই জানিয়েছেন।

থানার মধ্যে অভিযুক্তের গান এবং নাচের ভিডিয়ো ভাইরাল। ছবি সৌজন্য টুইটার।

থানার মধ্যে অভিযুক্তের গান এবং নাচের ভিডিয়ো ভাইরাল। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৫:১৪
Share: Save:

পায়ে হাওয়াই চটি। হাতকাটা ফুলছাপ একটি পোশাক, হাফপ্যান্ট পরা। থানার ভিতরেই ‘চার বোতল ভদকা’ গান গাইছেন। আবার নাচতে নাচতে গোঁফে তা-ও দিচ্ছেন। এমনই ভিডিয়ো প্রকাশ্যে আসায় শোরগোল পড়ে গিয়েছে।

ভিডিয়োতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, দাবি করা হচ্ছে, তিনি দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়ালের বাড়িতে ভাঙচুর চালানোয় অভিযুক্ত। গ্রেফতার করে তাঁকে থানায় নিয়ে আসা হয়। থানার ভিতরেই তাঁকে হানি সিংহের জনপ্রিয় গান ‘চার বোতল ভদকা’ গানে নাচতে দেখা গেল। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সোমবার স্বাতী মালিওয়ালের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে। টুইটারে সেই ঘটনার কথা স্বাতী নিজেই জানিয়েছেন। অভিযোগ, ওই ব্যক্তি বাড়িতে ঢুকে ভাঙচুর চালায়। শুধু তাই নয়, স্বাতী এবং তাঁর মায়ের গাড়িতেও ভাঙচুর চালান ওই ব্যক্তি।

অভিযোগ দায়ের হওয়ার পরই তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তার পরই থানার মধ্যে অভিযুক্তের গান এবং নাচের সেই ভিডিয়ো ভাইরাল হতেই রাজধানীতে শোরগোল পড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi DCW Swati Maliwal Car Vandalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE