Advertisement
০১ মে ২০২৪
Mumbai

‘কাকিমা, ছেড়ে দিন!’ ট্রেনের মধ্যেই চুলোচুলিতে জড়ালেন দুই মহিলা, অবাধে চলল কিল-চড়

বয়স্ক মহিলাকে চুল ধরে যে মহিলা টেনেছিলেন, সেই মহিলার উপরই আরও দু’তিন জনকে হামলে পড়তে দেখা গেল। তার পরই সেই ‘যুদ্ধের’ তেজ যেন আরও বাড়ল।

ট্রেনের মধ্যে চুলোচুলি। ছবি সৌজন্য টুইটার।

ট্রেনের মধ্যে চুলোচুলি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৩:৫২
Share: Save:

ছেড়ে দিন, কাকিমা, ওকে ছেড়ে দিন। ট্রেনের ভিড়ে সহযাত্রীদের মধ্যে কেউ কেউ বলে উঠলেন। কিন্তু কে শোনে কার কথা! তখন গায়ের জোরে চুল টানাটানি চলছে দুই মহিলার মধ্যে।

দুই থেকে ক্রমে সেই সংখ্যা বাড়ল। সহযাত্রীদের মধ্যে আরও কয়েক জন জুটে গেলেন সেই ‘দ্বন্দ্বযুদ্ধে’। বয়স্ক মহিলাকে চুল ধরে যে মহিলা টেনেছিলেন, সেই মহিলার উপরই আরও দু’তিন জনকে হামলে পড়তে দেখা গেল। তার পরই সেই ‘যুদ্ধের’ তেজ যেন আরও বাড়ল। চুলোচুলির পাশাপাশি চলতে থাকল কিল, চড়ও। এই ঘটনা যখন ঘটছিল, তখন সহযাত্রীদের মধ্যেই কেউ কেউ বলে উঠলেন, “কাকিমা, ছেড়ে দিন, ওকে ছেড়ে দিন।”

কিন্তু চেঁচামেচির মধ্যে সেই আওয়াজ চুলোচুলিতে জড়ানো মহিলাদের কানে পৌঁছেছিল কি না সন্দেহ আছে। ফলে সেই ‘যুদ্ধ’ আরও কিছু ক্ষণ চলল। ঘটনাটি মুম্বইয়ের একটি লোকাল ট্রেনের। এই ঘটনা যখন চলছিল, কিছু সহযাত্রী ব্যস্ত ছিলেন তা মোবাইলের ক্যামেরাবন্দি করতে। বাকিরা দূর থেকে নীরব দর্শকের মতো দেখছিলেন গোটা ঘটনাটি।

মাসখানেক আগেই জায়গা নিয়ে মুম্বইয়ের একটি লোকাল ট্রেনে একই ঘটনা ভাইরাল হয়েছিল। ঠাণে-পানভেল লোকাল ট্রেনে সেই ঘটনা ঘটেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai local train Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE