Advertisement
০৪ মে ২০২৪
Kanpur Accident

অপটু হাতে স্টিয়ারিং, স্কুলের গাড়িতে সজোরে ধাক্কা মারলেন যুবক! মৃত্যু ছাত্রীর

কানপুরে সোমবার সকালে কয়েক জন পড়ুয়াকে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিল একটি ই-রিক্সা। উল্টো দিক থেকে একটি মারুতি গাড়ি এসে ধাক্কা মারে তাতে। আঘাতে মৃত্যু হয় এক ছাত্রীর।

Man who was learning to drive rammed car into school car killing a student.

স্কুলের গাড়িতে চার চাকার ধাক্কায় মৃত্যু হয়েছে এক ছাত্রীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৪:৩৭
Share: Save:

গাড়ি নিয়ে স্কুলের ই-রিক্সায় সজোরে ধাক্কা মারলেন যুবক। তিনি গাড়ি চালানো শিখছিলেন। অপটু হাতে স্টিয়ারিং ধরেই এই দুর্ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ। যার ফলে মৃত্যু হয়েছে এক স্কুলছাত্রীর। আরও পাঁচ জন পড়ুয়া এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে।

ঘটনাটি কানপুরের নবাবগঞ্জ থানা এলাকায়। সোমবার সকালে কয়েক জন পড়ুয়াকে নিয়ে স্কুলের দিকে যাচ্ছিল একটি ই-রিক্সা। গাড়িটিতে শুধুমাত্র স্কুল পড়ুয়ারাই ছিল। আচমকা ই-রিক্সায় উল্টো দিক থেকে এসে ধাক্কা মারে একটি চার চাকার মারুতি গাড়ি।

এই সংঘর্ষে ই-রিক্সায় থাকা এক ছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত ছাত্রীর বয়স ১২ বছর। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর দেহ উদ্ধার করেছে। এ ছাড়া, ওই ই-রিক্সায় থাকা আরও পাঁচ পড়ুয়া গুরুতর জখম হয়েছে। তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই আপাতত চিকিৎসাধীন তারা। পড়ুয়াদের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে পুলিশ।

গাড়িটি যিনি চালাচ্ছিলেন, তাঁর বয়স ১৯-এর বেশি নয়। যুবককে আটক করেছে পুলিশ। তাঁর গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। কানপুর পুলিশের ডেপুটি কমিশনার প্রমোদ কুমার জানিয়েছেন, যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি সবে গাড়ি চালানো শিখছিলেন। অসাবধানতায় এই কাণ্ড ঘটিয়েছেন। যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ডিসিপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident school student Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE