Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karnataka Road Accident

কর্নাটকে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে গেল গাড়ি! মৃত এক, আহত চার

দুর্ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়িটি ফুটপাথে উঠে পথচারীদের ধাক্কা মেরে আবার সোজা রাস্তা ধরে এগোচ্ছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Mangaluru woman killed and four injured as car plows into pedestrians in Karnataka

ছবি: ভিডিয়ো থেকে সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

কর্নাটকের ম্যাঙ্গালুরুতে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে গেল গাড়ি। সেই সময় ফুটপাথ ধরে হাঁটছিলেন বেশ কয়েক জন পথচারী। তাঁদের ধাক্কা মেরে গাড়িটি এগিয়ে যায়। স্থানীয়রা আহতদের নিয়ে হাসপাতালে যাওয়ার চেষ্টা করেন। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর তেইশের তরুণী রূপশ্রীর। আহত হন অন্য চার জন পথচারী।

এই দুর্ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়িটি ফুটপাথে উঠে পথচারীদের ধাক্কা মেরে আবার সোজা রাস্তা ধরে এগিয়ে যাচ্ছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে গাড়িটি চালাচ্ছিলেন কমলেশ বলদেব নামের এক ব্যক্তি। পথচারীদের ধাক্কা মারার পরেও গাড়িটি না থামিয়ে এবং গতি না কমিয়ে তিনি এগিয়ে যান। পুলিশের নজর এড়াতে একটি গাড়ির শোরুমের কাছে নিজের গাড়িটি রেখে বাড়ি ফিরে যান। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টা, বেপরোয়া গাড়ি চালানো-সহ একাধিক অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mangalore Car Accident Footpath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE