Advertisement
০২ মে ২০২৪
Mumbai

ইনস্টাগ্রামে পরকীয়া! নগ্ন ছবি স্বামীকে পাঠানোর হুমকি দিয়ে টাকা আদায় অভিযুক্তের

২০২১ সালের মে মাস থেকে ইনস্টাগ্রামে অভিযুক্তের সঙ্গে আলাপ হয় নির্যাতিতা মহিলা। টানা দু’বছর পরকীয়া সম্পর্কে ছিলেন তাঁরা।

Representative image of man and woman

ইনস্টাগ্রামে আলাপ হওয়ার পর বেশ কয়েক বার অভিযুক্তের সঙ্গে দেখা করেছিলেন তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১১:২৭
Share: Save:

বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বার বার যৌন হেনস্থা, ধর্ষণ। এমনকি, নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আদায়ের অভিযোগ উঠল মহারাষ্ট্রের এক বাসিন্দার বিরুদ্ধে। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চওয়াড় থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ৩২ বছর বয়সি ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সালের মে মাস থেকে ইনস্টাগ্রামে অভিযুক্তের সঙ্গে আলাপ হয় নির্যাতিতা মহিলা। জলগাঁও জেলার বাসিন্দা বলে নিজের পরিচয় দেন অভিযুক্ত। মহিলাটি বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। মহিলার দাবি, ইনস্টাগ্রামে আলাপ হওয়ার পর বেশ কয়েক বার অভিযুক্তের সঙ্গে দেখা করেছিলেন তিনি। টানা দু’বছর তাঁরা সম্পর্কে ছিলেন। ওই মহিলার অভিযোগ, সম্পর্কে আসার কিছু দিন পর থেকেই তাঁর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন অভিযুক্ত।

মহিলার দাবি, শুধু মাত্র টাকাই নয়, তাঁর কাছ থেকে সোনার গয়নাও নিয়েছিলেন অভিযুক্ত। মহিলার কাছ থেকে মোট ৫.২৫ লক্ষ টাকা-সহ ৫০ গ্রাম ওজনের সোনার গয়না নিয়েছিলেন ওই অভিযুক্ত। বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে তাঁকে বহু বার ধর্ষণ করেছেন বলে মহিলার অভিযোগ।

মহিলার নগ্ন ছবি তাঁর স্বামী এবং পরিবারের অন্যান্য সদস্যদের পাঠিয়ে দেওয়ার ভয় দেখিয়ে অভিযুক্ত ওই মহিলার কাছে টাকা চাইতেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বার বার ফোন এবং মেসেজ করে মহিলাকে হুমকি দিচ্ছিলেন অভিযুক্ত ব্যক্তিটি। পুলিশ জানিয়েছে, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তারা তল্লাশি শুরু করেছে। অভিযুক্তের খোঁজ পাওয়া গেলে কড়া পদক্ষেপ করা হবে বলেও আশ্বাস দিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Blackmailing Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE