Advertisement
০৪ মে ২০২৪
Fire at Greater Noida

গ্রেটার নয়ডার বহুতলে আগুন, ভিতরে বেশ কয়েক জনের আটকে থাকার আশঙ্কা

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা নাগাদ গৌর সিটির ১৬ অ্যাভিনিউয়ের একটি বহুতলে আগুন দেখতে পান স্থানীয়রা। তবে আবাসনের কোন তলায় আগুন লেগেছিল সে বিষয়ে তারা স্পষ্ট কিছু জানাতে পারেননি।

বহুতল আবাসনে আগুন। ছবি: এক্স।

বহুতল আবাসনে আগুন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১২:১০
Share: Save:

উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বহুতল আবাসনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। বেশ কয়েকটি তলায় সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে খবর, আবাসনের যে তলে আগুন লেগেছে সেখানে বেশ কয়েক জন আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা নাগাদ গৌর সিটির ১৬ অ্যাভিনিউয়ের একটি বহুতলে আগুন দেখতে পান স্থানীয়রা। তবে আবাসনের কোন তলায় আগুন লেগেছিল সে বিষয়ে তারা স্পষ্ট কিছু জানাতে পারেননি। আগুন যে হেতু অন্য তলগুলিতেও ছড়িয়ে পড়েছে, তাই খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে দ্রুত সেই আগুন নেভানোর কাজ শুরু করে দমকল। আবাসনের বেশির ভাগ বাসিন্দাদের নিরাপদে বার করে আনা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

তবে আবাসনের যে তলে আগুন লেগেছে, সেখানে কেউ আটকে রয়েছেন কি না, তা স্পষ্ট হয়নি। যদিও স্থানীয় সূত্রে দাবি করা হচ্ছে, বেশ কয়েক জন আটকে রয়েছেন। আগুনের হলকা বাইরে থেকেও দেখা যাচ্ছিল। সঙ্গে কালো ধোঁয়া। এক দমকল আধিকারিক জানিয়েছেন, আবাসনের দ্বিতীয় তলে আগুন লেগেছিল। সেই আগুন উপরের তলাতেও ছড়িয়ে পড়ে। কী কারণে আগুন লেগেছে তা স্পষ্ট করেনি দমকল। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিটের জেরেই এই অগ্নিকাণ্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Greater Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE