Advertisement
২২ জুলাই ২০২৪
Delhi Fire

দিল্লির শিশু হাসপাতালে আবার আগুন, ১০ দিনের মধ্যে দ্বিতীয় বার! ঘটনাস্থলে ১২টি ইঞ্জিন

১০ দিনের মধ্যে দিল্লির শিশু হাসপাতালে অগ্নিকাণ্ডের এটি দ্বিতীয় ঘটনা। গত ২৬ মে দিল্লির একটি শিশু হাসপাতালে আগুন লেগে গিয়েছিল। তাতে দগ্ধ হয়ে মৃত্যু হয় সাত সদ্যোজাতের।

শিশু হাসপাতালে আগুন ধরে যাওয়ার দৃশ্য।

শিশু হাসপাতালে আগুন ধরে যাওয়ার দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৩:০২
Share: Save:

রাজধানী দিল্লির শিশুদের চক্ষু হাসপাতালে ভয়াবহ আগুন। বুধবার সকালে লাজপত নগরে ঘটনাটি ঘটেছে। ঘটনার পরে পরেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১২টি ইঞ্জিন। আগুন নেভানোর চেষ্টা চলছে। ইতিমধ্যেই অগ্নিকাণ্ডের বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োয় হাসপাতালের মূল ভবন থেকে গল গল করে কালো ধোঁয়া বেরিয়ে আসতে দেখা গিয়েছে। যদিও ভিডিয়োগুলির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল ১১টা নাগাদ ওই হাসপাতালে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলবাহিনী। আগুন নেভানোর কাজে লাগেন দমকলকর্মীরা। ভিতরে কেউ আটকে রয়েছে কি না, তা খতিয়ে দেখছেন উদ্ধারকারীরা। কী ভাবে ওই শিশু হাসপাতালে আগুন লাগল, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় এখনও কোনও হতাহতের খবর প্রকাশ্যে আসেনি।

উল্লেখ্য, ১০ দিনের মধ্যে দিল্লির শিশু হাসপাতালে অগ্নিকাণ্ডের এটি দ্বিতীয় ঘটনা। গত ২৬ মে দিল্লির একটি শিশু হাসপাতালে আগুন লেগে গিয়েছিল। তাতে দগ্ধ হয়ে মৃত্যু হয় সাত সদ্যোজাতের। দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং শিশুদের উদ্ধার করে। চিকিৎসা চলাকালীন ছ’জনের মৃত্যু হয়। পরে আরও এক জনের মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Fire Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE