Advertisement
০২ মে ২০২৪
Mumbai Fire Incident

মুম্বইয়ের বহুতল আবাসনে ছ’তলা জুড়ে দাউদাউ আগুন! উদ্ধার করা হল সব বাসিন্দাদের

শনিবার দুপুরে ডম্বিভালির একটি আবাসনের ছ’তলা জুড়ে আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল বাহিনী। তবে স্বস্তির খবর এই যে, এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

Massive Fire at Mumbai high rise, six floors set ablaze on Saturday

দাউদাউ করে জ্বলছে মুম্বইয়ের আবাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৫:১৪
Share: Save:

মুম্বইয়ের বহুতল আবাসনে ভয়াবহ আগুন লাগায় আতঙ্ক ছড়াল স্থানীয় বাসিন্দাদের মধ্যে। শনিবার দুপুরে ডম্বিভালির একটি আবাসনের ছ’তলা জুড়ে আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল বাহিনী। তবে স্বস্তির খবর এই যে, এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

পুলিশের তরফে জানা গিয়েছে, ছ’টি তলার প্রত্যেকটি থেকে বাসিন্দাদের নিরাপদে নামিয়ে আনা গিয়েছে। ওই তলাগুলি পুরো খালি করে আগুন নেভানোর কাজ শুরু হয়েছে। যদিও কী কারণে আগুন লাগল, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

তবে দমকলের তরফে জানা গিয়েছে, সকাল ১১টা নাগাদ তাদের কাছে আগুন লাগার খবর আসে। আগুনের উৎস না জানা গেলেও দ্রুত তা ছড়িয়ে পড়ে আঠারো তলা পর্যন্ত। তবে নির্মীয়মাণ এই বহুতল আবাসনে আপাতত তিনটি তলায় বাসিন্দারা থাকেন। তাই বড় বিপদ এড়ানো গিয়েছে বলে মনে করছেন দমকলকর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Fire Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE