Advertisement
০২ মে ২০২৪
Massive Fire in Mumbai

মুম্বইয়ে এশিয়ার অন্যতম পুরনো যৌনপল্লির কাছের রেস্তরাঁয় অগ্নিকাণ্ড! ঝলসে মৃত এক

স্থানীয় সূত্রে খবর, রাত দুটো নাগাদ ওই রেস্তরাঁয় আগুন লাগে। খবর পেয়ে দমকল বাহিনীর চারটি দল ঘটনাস্থলে পৌঁছয়। আগুন নেভাতে নিয়ে যাওয়া হয় দমকলের ২০টি ইঞ্জিন৷

Massive fire broke at Restaurant in Mumbai Kamathipura area, one dies

আগুন নেভাচ্ছেন দমকল কর্মীরা। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ০৯:৩২
Share: Save:

মুম্বইয়ের রেস্তরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড। আগুনে ঝলসে মৃত্যু হল এক জনের। বৃহস্পতিবার গভীর রাতে মুম্বইয়ের গ্রান্ট রোড লাগোয়া কামাঠিপুরা এলাকায় ঘটনাটি ঘটেছে। উল্লেখ্য, কামাঠিপুরা এলাকাতেই রয়েছে এশিয়ার অন্যতম পুরনো যৌনপল্লি। অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকাতেও। বেশ কয়েক ঘণ্টার চেষ্টার পর শুক্রবার সকালে আগুন নিয়ন্ত্রণে এসেছে।

স্থানীয় সূত্রে খবর, রাত দুটো নাগাদ ওই রেস্তরাঁয় আগুন লাগে। খবর পেয়ে দমকল বাহিনীর চারটি দল ঘটনাস্থলে পৌঁছয়। আগুন নেভাতে নিয়ে যাওয়া হয় দমকলের ২০টি ইঞ্জিন। আগুন ছড়িয়ে পড়তে পারে আশঙ্কা করে আশপাশের একটি মল এবং একটি উঁচু ভবন খালি করে দেওয়া হয়। বেশ কয়েক ঘণ্টার চেষ্টার পর শুক্রবার সকালে আগুন নিয়ন্ত্রণে এসেছে।

বৃহন্মুম্বই পুরসভার এক আধিকারিক বলেন, ‘‘আগুন নিয়ন্ত্রণে আসার পর রেস্তরাঁর শৌচাগার থেকে এক অজ্ঞাতপরিচয় পুরুষের দেহ উদ্ধার হয়েছে। দেহটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।’’ রেস্তরাঁয় আর কেউ আটকে পড়েছিলেন কি না, তা-ও খুঁজে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Kamathipura Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE