Advertisement
০৩ মে ২০২৪
Mumbai Fire

শনিবার ভোররাতে আগুন লাগল মুম্বইয়ের ঘনবসতি এলাকায়, পুড়ে ছাই হল ১৫টি দোকান এবং বাড়ি

শনিবার ভোর ৪টে নাগাদ একটি বাণিজ্যিক ভবনের বন্ধ দোকানে আগুন লাগে। প্লাস্টিক শিট, কাঠের আসবাব থাকার কারণে দ্রুত তা ছড়িয়ে পড়ে।

আগুনে জ্বলছে মুম্বইয়ের বাণিজ্যিক কমপ্লেক্স।

আগুনে জ্বলছে মুম্বইয়ের বাণিজ্যিক কমপ্লেক্স। ছবি: টুইটার থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১০:০৬
Share: Save:

শনিবার ভোরে ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের ঘনবসতি এলাকায়। গোভান্দির বাইগনওয়াড়ি এলাকায় আগুনে পুরোপুরি পুড়ে গিয়েছে অন্তত ১৫টি দোকান এবং বাড়ি।

পুলিশ সূত্রের খবর, শনিবার ভোর ৪টে নাগাদ একটি বাণিজ্যিক ভবনের বন্ধ দোকানে আগুন লাগে। প্লাস্টিক শিট, কাঠের আসবাব থাকার কারণে দ্রুত তা ছড়িয়ে পড়ে। এক তলার পাশাপাশি, দোতলার আবাসিক অঞ্চলের কয়েকটি ঘরেও এবং পাশের বাড়িগুলিতেও তা ছড়িয়ে পড়ে।

তবে কয়েক জন সামান্য আহত হলেও অগ্নিকাণ্ডে কোনও মৃত্যুর ঘটনা ঘটেনি। দমকল পৌঁছনোর আগেই স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীদের একাংশ বালতি করে জল এনে আগুন অনেকটা নিয়ন্ত্রণে নিয়ে চলে আসেন বলে জানিয়েছে পুলিশ। অগ্নিকাণ্ডের ‘কারণ’ জানতে শুরু হয়েছে তদন্ত। প্রসঙ্গত, দিল্লির আলিপুরের দয়ালপুর মার্কেটে বৃহস্পতিবার একটি রঙের কারখানায় আগুন লেগে মৃত্যু হয়েছিল ১১ জন শ্রমিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE