Advertisement
০৪ মে ২০২৪
Telangana

দ্বিতীয় বর্ষের ছাত্রের আপত্তিকর মন্তব্য, নিজেকে শেষ করার চেষ্টা প্রথম বর্ষের ছাত্রীর

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীকে হাসপাতালে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন তাঁর সহকর্মীরা। দ্রুত তাঁর চিকিৎসা করানো হয়।

Student tried to kill herself

হাসপাতাল থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় ছাত্রীকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৬
Share: Save:

দ্বিতীয় বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলে আত্মহত্যার চেষ্টা করলেন প্রথম বর্ষের ডাক্তারি ছাত্রী। বুধবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ওয়ারাঙ্গল জেলায়।

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীকে হাসপাতালে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন তাঁর সহকর্মীরা। দ্রুত তাঁর চিকিৎসা করানো হয়। প্রাথমিক ভাবে চিকিৎসকরা মনে করছেন, কোনও ওষুধ বা ইঞ্জেকশন নিজের শরীরে ঢুকিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন ওই ছাত্রী। তাঁর অবস্থা সঙ্কটজনক হওয়ায় হায়দরাবাদের একটি সরকারি হাসপাতালে স্তানান্তরিত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, যে ঊর্ধ্বতনের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছেন ওই ছাত্রী, তিনি দ্বিতীয় বর্ষের পড়ুয়া। অ্যানাস্থেসিয়া নিয়ে পড়াশোনা করছেন। অভিযোগ, ওই মেডিক্যাল পড়ুয়া প্রথম বর্ষের ছাত্রীর বিরুদ্ধে সমাজমাধ্যমে একাধিক আপত্তিকর মন্তব্য লেখেন। বিষয়টি নিয়ে প্রচণ্ড মানসিক চাপে ছিলেন ওই ছাত্রী। শেষমেশ আত্মহত্যার সিদ্ধান্ত নেন।

মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, ঘটনাটির তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির রিপোর্ট হাতে পেলেই প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। এক পুলিশ আধিকারিক বলেন, “প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটি একটি আত্মহত্যার চেষ্টার ঘটনা। তবে তদন্তের পর আসল তথ্য পাওয়া যাবে। ছাত্রী সুস্থ হলে তাঁর বয়ান নেওয়া হবে। তার পরই প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana Medical Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE