Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mehbooba Mufti

দুর্ঘটনায় মেহবুবা মুফতির গাড়ি, অল্পের জন্য রক্ষা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

পিডিপির তরফে জানানো হয়েছে, মেহবুবা অনন্তনাগে একটি অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। সেই সময়ই দুর্ঘটনায় পড়ে তাঁর গাড়ি।

মেহবুবা মুফতি এবং তাঁর দুর্ঘটনা কবলিত গাড়ি।

মেহবুবা মুফতি এবং তাঁর দুর্ঘটনা কবলিত গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৫:৫৫
Share: Save:

দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল মেহবুবা মুফতির গাড়ি। তবে বৃহস্পতিবার দুপুরের ওই দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ‘পিপল্‌স ডেমোক্র্যাটিক পার্টি’ (পিডিপি)-র সভানেত্রী।

দুর্ঘটনায় মেহবুবার গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও তাঁর কোনও চোট লাগেনি বলে পিডিপির তরফে জানানো হয়েছে। দলের তরফে জানানো হয়েছে, মেহবুবা তাঁর প্রাক্তন লোকসভা নির্বাচন কেন্দ্র অনন্তনাগে একটি অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। সেই সময়ই দুর্ঘটনার মুখে পড়ে তাঁর গাড়ি।

মেহবুবার কন্যা ইলতিজা এক্স হ্যান্ডলে দুর্ঘটনার খবর জানিয়ে লিখেছেন, ‘‘শ্রীমতি মুফতির গাড়ি আজ অনন্তনাগে একটি ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে। ঈশ্বরের কৃপায় তিনি এবং তাঁর নিরাপত্তা কর্মীরা কোনও গুরুতর আঘাত ছাড়াই রক্ষা পেয়েছেন।” এক্স হ্যান্ডলে প্রকাশিত একটি ছবিতে দেখা গিয়েছে, মেহবুবার কালো রঙের এসইউভির চালকের দিকের সামনের অংশ কার্যত চুরমার হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE