Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Aryan Khan

Mehbooba Mufti: পদবি খান বলেই হল এমনটা, আরিয়ানের পক্ষে এ বার সওয়াল মেহবুবা মুফতির

আরিয়ানের নাম না করে মেহবুবার অভিযোগ, মুসলিম হওয়ার কারণেই কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ শাহরুখ-তনয়ের বিরুদ্ধে সক্রিয়।

মেহবুবা মুফতি এবং আরিয়ান খান।

মেহবুবা মুফতি এবং আরিয়ান খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১৬:৫৯
Share: Save:

মাদক-কাণ্ডে শাহরুখ-পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এ বার কেন্দ্রকে নিশানা করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। সরাসরি আরিয়ানের নাম না করে তাঁর অভিযোগ, মুসলিম হওয়ার কারণেই কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি) ’২৩ বছরের একটি ছেলের’ বিরুদ্ধে সক্রিয়।

আরিয়ানের ঘটনার সঙ্গে উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষক খুনের প্রসঙ্গও টেনেছেন পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি)-র সভানেত্রী। সরাসরি কারও নাম না করে তাঁর দাবি, ওই ঘটনার মূল অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিসকে আড়াল করা চেষ্টা করছে মোদী সরকার।

Advertisement

সোমবার টুইটারে মেহবুবা লিখেছেন, ‘চার জন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছরের এক যুবকের পিছনে পড়েছে। কারণটা সহজ, তাঁর পদবি খান। বিজেপি-র ভোটব্যাঙ্কের বিকৃত ইচ্ছাপূরণের জন্য মুসলিমদের নিশানা করা হচ্ছে।’’

প্রসঙ্গত, এক আগে লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরীও সোমবার আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। বহরমপুরে দলীয় কর্মসূচিতে তিনি বলেন, ‘‘শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, আরিয়ানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.