Advertisement
০৭ মে ২০২৪
Mehul Choksi

Mehul Choksi: শুধুই বন্ধুত্ব চেয়েছিলাম, চোক্সীর গ্রেফতারিতে ভূমিকা নেই, দাবি ‘বান্ধবী’ বারবারার

৬ মাসের মধ্যে তাঁকে ৬ থেকে ৮টি আলাদা ফোন নম্বর থেকে মেহুল ফোন করেন বলে জানিয়েছেন বারবারা। সেই থেকেই মেহুলের প্রতি তাঁর সন্দেহ তৈরি হয়।

মেহুল চোক্সী ও বারবারা জারাবিকা।

মেহুল চোক্সী ও বারবারা জারাবিকা। ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ০৯:৪৬
Share: Save:

পিএনবি প্রতারণা মামলায় অভিযুক্ত মেহুল চোক্সী বন্দি রয়েছেন ডমিনিকার জেলে। বান্ধবী বারবারা জারাবিকার সঙ্গে অ্যান্টিগা থেকে ডমিনিকা গিয়ে গ্রেফতার হতে হয়েছে তাঁকে। চোক্সীর গ্রেফতারির পিছনে তাঁর বান্ধবীর হাত রয়েছে কি না তা নিয়ে জল্পনা ছড়িয়েছে। কিন্তু এই ঘটনায় তাঁর কোনও হাত নেই বলেই সাফ জানিয়ে দিলেন বারবারা।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বারবারা বলেন, ‘‘আমি মেহুলের আসল নামই জানতাম না। ও নিজের নাম বলেছিল রাজ। ওকে অনেকেই রাজ বলে ডাকত। ওর আসল নাম কেউই জানত না। মেহুল আমার সঙ্গে সম্পর্ক তৈরি করতে চেয়েছিল। ও আমাকে নকল হিরের আংটিও দেয়। কিন্তু আমি শুধুই বন্ধুত্ব চেয়েছিলাম। সেটাও কাজের সূত্রে।’’

শুধুমাত্র ব্যবসার খাতিরেই মেহুলের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়েছিল বলেও দাবি করেছেন বারবারা। তিনি বলেন, ‘‘মেহুল আমার বাড়িতেও এসেছিল। ডমিনিকাতে হোটেলে থাকার খরচ, বিমানের ভাড়া সব কিছু দিতে চেয়েছিল। কিন্তু আমি সেই প্রস্তাব ফিরিয়ে দিই। কারণ আমি জানতাম, এর পর ওর দাবি আরও বেড়ে যাবে। আমি আবাসনের ব্যবসার সঙ্গে যুক্ত। মেহুল হোটেল, ক্লাব খুলতে চেয়েছিল। সেই কারণেই বেশ কয়েক বার দেখা হয় আমাদের।’’

৬ মাসের মধ্যে তাঁকে ৬ থেকে ৮টি আলাদা ফোন নম্বর থেকে মেহুল ফোন করেন বলে জানিয়েছেন বারবারা। এ ছাড়া সিগন্যাল, হোয়াটসঅ্যাপের মতো মাধ্যম থেকেও যোগাযোগ করতেন মেহুল। প্রতিবারই আলাদা নম্বর ব্যবহার করতেন। সেই থেকেই মেহুলের প্রতি তাঁর সন্দেহ তৈরি হয় বলে জানিয়েছেন বারবারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mehul Choksi Girlfriend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE