Advertisement
২৪ এপ্রিল ২০২৪
POCSO

দুধ কিনতে গিয়ে হারিয়ে গেল নাবালিকা! পরে দোকান থেকেই উদ্ধার রক্তাক্ত অবস্থায়

শনিবার দুধ কিনতে গিয়েছিল ১৬ বছরের তরুণী। অভিযোগ, ওই দোকানে যাওয়ার সঙ্গে সঙ্গে তার হাত টেনে দোকানে ঢুকিয়ে নেন দোকানদার। তার পর যৌন হেনস্থা করা হয়।

দুধ আনতে গিয়ে ধর্ষণের শিকার ১৬ বছরের নাবালিকা! উত্তরপ্রদেশের ঘটনা।

দুধ আনতে গিয়ে ধর্ষণের শিকার ১৬ বছরের নাবালিকা! উত্তরপ্রদেশের ঘটনা। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

মায়ের কথায় বাড়ির পাশে দোকান থেকে দুধ আনতে গিয়েছিল কিশোরী। কিন্তু আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর ওই দোকান থেকেই মেয়েকে রক্তাক্ত অবস্থায় খুঁজে পেলেন বাড়ির লোকজন। ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই দোকান মালিককে। উত্তরপ্রদেশের শামলি জেলায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার দুধ কিনতে গিয়েছিল ১৬ বছরের তরুণী। অভিযোগ, ওই দোকানে যাওয়ার সঙ্গে সঙ্গে তার হাত টেনে দোকানে ঢুকিয়ে নেন দোকানদার। এর পর নাবালিকাকে ধর্ষণ করা হয়।অন্য দিকে, অনেক ক্ষণ কেটে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় তার খোঁজ শুরু হয়। হন্যে হয়ে খুঁজতে খুঁজতে ওই দোকানে যান সবাই। তবে দোকান বন্ধ ছিল। পরে খোঁজখবর করে সেখান থেকেই আশঙ্কাজনক অবস্থায় পাওয়া যায় নাবালিকাকে। তাকে ভর্তি করানো হয় হাসপাতালে। তাঁর শারীরিক পরীক্ষা করা হচ্ছে পুলিশ সূত্রে খবর।

ডিএসপি অমরদীপ মৌর্য সংবাদমাধ্যমকে বলেন, ‘‘অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা হয়েছে।’’ পকসো মামলাতেও মামলা হতে পারে বলে খবর।

এর আগে শামলিতেই এমন একটা ঘটনা ঘটেছে। রেশন নিতে গিয়ে এক বছর তিরিশের মহিলা যৌন হেনস্থার অভিযোগ করেন দোকানদারের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Physical Assault Uttar Pradeh police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE