Advertisement
২৬ এপ্রিল ২০২৪
POCSO

Tamil Nadu: জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নাবালিকাকে গণধর্ষণ! আটক স্কুলেরই তিন ‘দাদা’

নির্যাতিতার অভিযোগ, এক দশম শ্রেণির পড়ুয়া হঠাৎই তাকে একটি ফাঁকা ঘরে টেনে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে তার আরও দুই বন্ধুকে ডেকে আনে।

স্কুলের তিন ‘দাদা’র বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ছাত্রীর।

স্কুলের তিন ‘দাদা’র বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ছাত্রীর। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৬:২৫
Share: Save:

জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ করে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল তার স্কুলেরই তিন পড়ুয়ার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুড্ডালোরে। অভিযোগের ভিত্তিতে তিন নাবালককে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স ১৫ বছর। কুড্ডালোরের একটি সরকারি স্কুলের পড়ুয়া সে। দিন কয়েক আগে ওই ছাত্রীকে তার স্কুলেরই দ্বাদশ শ্রেণির এক পড়ুয়া তার জন্মদিনে নিমন্ত্রণ করে। তার বাড়িতে নিমন্ত্রিতদের মধ্যে নাবালিকার কয়েক জন সহপাঠীও ছিল।নির্যাতিতার অভিযোগ, সেখানে এক দশম শ্রেণির পড়ুয়া হঠাৎই তাকে একটি ফাঁকা ঘরে টেনে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেয়। তার পর তার আরও দুই বন্ধুকে ডেকে আনে। তিন ‘দাদা’ মিলে তাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ ছাত্রীর। এমনকি, তাকে ভয় দেখানোর জন্য পুরো ঘটনার ভিডিয়ো করা হয়। বলা হয়, কাউকে বললেই নেটমাধ্যমে ওই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হবে।

এই ঘটনার পরের দিন স্কুল যেতে চায়নি ওই ছাত্রী। মা কারণ জিজ্ঞেস করলে পুরো ঘটনা খুলে বলে সে। সঙ্গে সঙ্গে থানায় যান ছাত্রীর মা। অভিযোগের ভিত্তিতে তিন পড়ুয়াকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Assault case Minor Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE