Advertisement
০৫ মে ২০২৪
Murder

Haryana: ছয় বছরের শিশুকন্যাকে পার্ক থেকে অপহরণ করে ধর্ষণ, পরে গলা টিপে খুন! ধৃত প্রৌঢ়

বিস্কুটের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে একটি ফাঁকা জায়গায় ডেকে নিয়ে যান অভিযুক্ত। তার পর ধর্ষণ করে খুন করা হয় বলে অভিযোগ।

নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণের পর খুন করা হয় বলে অভিযোগ।

নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণের পর খুন করা হয় বলে অভিযোগ। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ০৯:৪৮
Share: Save:

বাড়ির পাশে পার্কে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায় ছ’বছরের এক শিশুকন্যা। বাড়ির অদূরে মৃত অবস্থায় তাকে উদ্ধার করল পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করে পুলিশ জানিয়েছে, খুনের আগে ধর্ষণ করা হয়েছিল ছোট্ট মেয়েটিকে। হরিয়ানার পানিপথের এই ঘটনায় ৪০ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার পার্কে খেলতে যায় মেয়েটি। সঙ্গে ছিল তার চার বছরের ভাই। ভাই সেখানে থাকলেও মেয়েটিকে আর খুঁজে পাওয়া যায়নি। পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। রাস্তার এক একটি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে মেয়েটির খোঁজ মেলে। তবে মৃত অবস্থায়। এই ঘটনায় ঈশ্বর নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, মেয়েটিকে অপহরণের পর ধর্ষণ করে খুন করেন তিনি।

ময়নাতদন্তের রিপোর্টে দেখা যায়, ছোট্ট মেয়েটিকে শ্বাসরোধ করে মারার আগে যৌন হেনস্থা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত আদতে উত্তরাখণ্ডের বাসিন্দা। বেশ কিছু দিন ধরে স্থানীয় একটি ধাবায় কাজ করতেন। ঘটনার দিন বিস্কুটের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ডেকে নিয়ে যান তিনি। এর পর মেয়েটিকে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। তার পর গলা টিপে খুন করেন অভিযুক্ত। ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Physical Assault Girl abuse Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE