Advertisement
১৬ মে ২০২৪
Crime

স্কুলে যাওয়ার পথে অটো থেকে লাফ, অপহরণকারীদের খপ্পর থেকে পালিয়ে বাঁচল কিশোরী

স্কুলে যাওয়ার পথে এক কিশোরীকে অপহরণ করে অটোয় তুলে চম্পট দিয়েছিলেন দুই যুবক। প্রাণের ঝুঁকি নিয়ে তাঁদের খপ্পর থেকে বেঁছে ফিরল কিশোরী। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কিশোরীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

কিশোরীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৯:৫২
Share: Save:

স্কুল যাওয়ার পথে ১১ বছরের এক কিশোরীকে অটোয় তুলে অপহরণ করে পালাচ্ছিলেন দুই যুবক। মাঝ পথে বুদ্ধি খাটিয়ে রীতিমতো সুযোগ বুঝে অটো থেকে লাফ দিয়ে অপহরণকারীদের খপ্পর থেকে নিজেকে বাঁচাল কিশোরী। ঘটনাটি ঘটেছে ইনদওরের র‌্যাডিসন স্কোয়ার এলাকায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার সকালে স্কুল যাচ্ছিল ওই কিশোরী। অভিযোগ, আচমকা দুই যুবক এসে কিশোরীকে অটোয় তুলে চম্পট দেন। কিশোরীকে অপহরণ করে যাওয়ার পথে একটা জায়গায় অটো থামান অভিযুক্তরা। সেই সময় অটো থেকে এক অভিযুক্ত নেমে পানের দোকানে যান। এই সুযোগ কাজে লাগিয়ে অটো থেকে ঝাঁপ দিয়ে ছুটে পালায় কিশোরী।

পুলিশের তরফে জানানো হয়েছে, অপহরণকারীদের খপ্পর থেকে পালানোর পর বিজয়নগর স্কোয়ারে একটি মন্দিরে যায় কিশোরী। পরে সেখানে কিশোরীকে ঘুরতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তখনই অপহরণের কথা জানায় সে।

বিজয় নগর থানার ইন-চার্জ রবীন্দ্র গুর্জর জানিয়েছেন, কিশোরীর অভিযোগের ভিত্তিতে অজ্ঞাতপরিচয় যুবকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। কিশোরীকে অনুসরণ করছেন দুই যুবক, সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভিতে। তবে সেখানে অটো দেখতে পাওয়া যায়নি।

অভিযোগ প্রসঙ্গে কিশোরী আদৌ সত্য কথা বলছে কি না তা যাচাই করে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে থানার সামনে জড়ো হন স্থানীয়দের একাংশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তরা কেউ গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE