Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Beaten to death

Minor killed: সিগারেট কেনার জন্য ১০ টাকা দিতে নারাজ, দিল্লিতে পিটিয়ে খুন নাবালক

পুলিশের কাছে অভিযুক্তরা জানান, তাঁরা সিগারেট কেনার জন্য ১০ টাকা চেয়েছিলেন বিজয়ের কাছে। সে তা দিতে অস্বীকার করায় রাগ হয় তাঁদের।

১০ টাকা না পেয়ে রাগে কিশোরকে পিটিয়ে খুন!

১০ টাকা না পেয়ে রাগে কিশোরকে পিটিয়ে খুন! গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৩:৫০
Share: Save:

সুখটান দেবেন। কিন্তু টাকা খরচ করবেন না। তাই পাশে দাঁড়ানো কিশোরের কাছে ১০ টাকা চান চার যুবক। কিন্তু তাঁদের নেশার জন্য কেন সে পয়সা দেবে? প্রশ্ন করতেই কিশোরকে প্রথমে ধমক-চমক, তাতেও টাকা দিতে রাজি না হওয়ায় তাকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্য দিল্লির আনন্দ পর্বত এলাকায়।

সোমবার সকালে আনন্দ পর্বত এলাকায় একটি স্কুলের সামনে এক কিশোরের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে ছুরির আঘাতের চিহ্ন পাওয়া যায়। তা ছাড়াও শরীরের একাধিক জায়গায় ছিল কালশিটের দাগ।

খুনের ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। দেখা হয় এলাকার সিসিটিভি ফুটেজ। সেখান থেকেই চার যুবককে চিহ্নিত করা হয়। থানায় ডেকে তাঁদের জিজ্ঞাসাবাদ করার পর খুনের কথা স্বীকার করে চার জনই। জানা যায়, মৃত ছেলেটির নাম বিজয়। এই চার যুবকই তার পূর্ব পরিচিত। পুলিশ সূত্রে খবর, রবিবার বিজয়ের কাছে সিগারেট খাওয়ার জন্য ১০ টাকা চান ওই এলাকার দর্জি সোনু। তাঁর সঙ্গে ছিলেন প্রবীণ, অজয় এবং যতীন নামে তিন জন। তাঁদের টাকা দিতে অস্বীকার করে বিজয়। তাতে শুরু হয় ধমক। কিন্তু তাতেও টাকা দিতে রাজি না হওয়ায় মারধর শুরু হয়। এর পর বিজয়কে ছুরি দিয়ে আঘাত করে সোনু। অকুস্থলেই মৃত্যু হয় কিশোরের। এই ঘটনায় খুনের মামলা রুজু করে চার যুবককেই গ্রেফতার করেছে পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Beaten to death Murder Crime new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE