Advertisement
০২ মে ২০২৪
Gangrape

বাড়িতে জোর করে ঢুকে, ছুরি দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ হায়দরাবাদে

পুলিশ জানিয়েছে, কিশোরী দলিত পরিবারের। একটি পোশাক কারখানায় কাজ করে সে। তার এক ভাইও রয়েছে। বাবা-মায়ের মৃত্যুর পর আত্মীয়ার বাড়িতেই থাকছিল কিশোরী এবং তার ভাই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৩:২৪
Share: Save:

জোর করে বাড়িতে ঢুকে, খুনের হুমকি দিয়ে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল তেলঙ্গানার হায়দরাবাদে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে মীরপেট থানা এলাকার নন্দনবনম কলোনিতে।

পুলিশ সূত্রে খবর, ওই দিন রাতে আট জনের এক দল দুষ্কৃতী কিশোরীর বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। সেই সময় তার এক আত্মীয়ার সঙ্গে ঘুমোচ্ছিল কিশোরী। অভিযোগ, দুষ্কৃতীরা ঘরে ঢুকেই কিশোরী এবং তার আত্মীয়াকে ছুরি দেখিয়ে শাসাতে থাকে। চিৎকার করলে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়।

এর পরই আত্মীয়ার সামনে থেকে কিশোরীকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। বাড়ির ছাদে তাকে গণধর্ষণ করে করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীরা সকলেই মত্ত অবস্থায় ছিল। বাঁচার জন্য কিশোরী চিৎকার করতেই আশপাশের লোকজন ছুটে আসেন। তখন কিশোরীর বাড়ি ছেড়ে পালায় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, ওই দলে কয়েক জন এমন দুষ্কৃতী ছিল, যাদের বিরুদ্ধে বেশ কিছু মামলা চলছে।

এই ঘটনায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। দুষ্কৃতীদের খুঁজে বার করতে পুলিশের সাতটি দল গঠন করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ চলছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই কয়েক জনকে আটক করেছে পুলিশ। তাদের জেরা করে মূল অভিযুক্তদের হদিস পাওয়ার চেষ্টা করছে তারা। পুলিশ জানিয়েছে, কিশোরী দলিত পরিবারের। একটি পোশাক কারখানায় কাজ করে সে। তার এক ভাইও রয়েছে। বাবা-মায়ের মৃত্যুর পর আত্মীয়ার বাড়িতেই থাকছিল কিশোরী এবং তার ভাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE