Advertisement
০২ মে ২০২৪
Mob Attack

বিদ্যুৎ বিল আদায় করতে গিয়েছিলেন, আধিকারিককে গাড়ি-সহ পুড়িয়ে মারার চেষ্টা বিহারে

পুলিশ সূত্রে খবর, সিওয়ান জেলার চকরী গ্রামে একটি প্রাথমিক স্কুলে দীর্ঘ দিন ধরে বিদ্যুৎ চুরি হচ্ছে বলে অভিযোগ পেয়েছিল বিদ্যুৎ দফতর।

Car burnt in Bihar

এই গাড়িতেই এসেছিলেন বিদ্যুৎ দফতরের আধিকারিক এবং কর্মীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:১৪
Share: Save:

বিলের টাকা আদায় করতে গিয়ে হামলার মুখে পড়তে হল এক বিদ্যুৎ আধিকারিককে। প্রাণ বাঁচিয়ে কোনও রকমে পালিয়ে এসেছেন তিনি। ঘটনাটি বিহারের সিওয়ানের।

পুলিশ সূত্রে খবর, সিওয়ান জেলার চকরী গ্রামে একটি প্রাথমিক স্কুলে দীর্ঘ দিন ধরে বিদ্যুৎ চুরি হচ্ছে বলে অভিযোগ পেয়েছিল বিদ্যুৎ দফতর। সেই বিলের টাকা আদায় করতে এবং বিদ্যুৎ চুরি বন্ধ করতে দলবল নিয়ে চকরী গ্রামে হাজির হয়েছিলেন এসডিও শাকিল আহমেদ।

যে প্রাথমিক স্কুলে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠেছিল, সেটি গ্রামপ্রধান নিরঞ্জন শাহের। বিদ্যুৎ দফতরের লোক গ্রামে আসছেন, এই খবর পেতেই সমর্থকদের নিয়ে গ্রামের রাস্তা অবরোধ করেন গ্রামপ্রধান। এসডিও গ্রামে পৌঁছতেই তাঁদের ঘিরে ধরেন গ্রামপ্রধানের সমর্থকরা। অভিযোগ, এর পরই বিদ্যুৎ দফতরের কর্মী এবং আধিকারিকের উপর হামলা চালান তাঁরা। গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এসডিওকে গাড়ি-সহ পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলেও অভিযোগ।

হামলার খবর পেয়েই চকরী গ্রামে পুলিশ পৌঁছয়। হামলাকারীদের হাত থেকে এসডিও এবং বিদ্যু কর্মীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। এসডিও-র দাবি, ১৫ বছর ধরে স্কুলের বিদ্যুতের বিল দিচ্ছিলেন না গ্রামপ্রধান। সেই অভিযোগ পেয়ে গ্রামে ঢুকতেই প্রাণঘাতী হামলা চালানো হয় তাঁদের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Attack Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE