Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mobile Phone

গেম খেলতে খেলতেই মুখের উপর ফেটে গেল মোবাইল ফোন! কেরলে মৃত্যু তৃতীয় শ্রেণির পড়ুয়ার

মোবাইল ফোনে গেম খেলা এবং ভিডিয়ো দেখা ছিল আদিত্যাশ্রীর সবচেয়ে প্রিয়। কাজের পর মা-বাবা বাড়ি ফিরলে তাই মেয়ের হাতে তুলে দিতে হত মোবাইল ফোন। তা করতে গিয়েই ঘটে গেল অঘটন।

representational image

গেম খেলতে খেলতে মোবাইল ফেটে মৃত্যু শিশুর। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৩:৪৯
Share: Save:

স্মার্ট ফোনে গেম খেলা ছোটদের অন্যতম আকর্ষণের জিনিস। বাড়িতে খুদে থাকলে মা-বাবার মোবাইল ফোনে গেম খেলা আটকানো ইদানীং কঠিন থেকে কঠিনতর হয়ে পড়ছে। এর মধ্যেই খবর পাওয়া গেল, গেম খেলতে খেলতেই মুখের উপর মোবাইল ফোন ফেটে মৃত্যু হয়েছে ৮ বছরের এক শিশুকন্যার। কেরলের বাসিন্দা তৃতীয় শ্রেণির আদিত্যাশ্রীর মৃত্যু হয় হাসপাতালে।

সোমবার রাতে প্রতি দিনের মতোই মোবাইল ফোনে গেম খেলছিল ছোট্ট আদিত্যাশ্রী। খেলতে খেলতেই আচমকা বিকট শব্দে ফেটে যায় মোবাইল ফোনটি। রক্তাক্ত অবস্থায় ছোট্ট আদিত্যাশ্রীকে হাসপাতালে নিয়ে যায় তার মা-বাবা। চিকিৎসকদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে হাসপাতালেই মৃত্যু হয় তার।

জানা গিয়েছে, মোবাইল ফোনে গেম খেলা এবং ভিডিয়ো দেখা ছিল আদিত্যাশ্রীর সবচেয়ে প্রিয়। কাজের পর মা-বাবা বাড়ি ফিরলে তাই মেয়ের হাতে তুলে দিতে হত মোবাইল ফোন। তা করতে গিয়েই ঘটে গেল অঘটন।

পুলিশের প্রাথমিক অনুমান, মোবাইলের ব্যাটারিটি কোনও কারণে অতিরিক্ত গরম হয়ে পড়েছিল। তাতেই বিস্ফোরণ হয়। ফাটা মোবাইলটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। সেই রিপোর্ট পেলে স্পষ্ট হবে, আদিত্যাশ্রীর মৃত্যুর সঠিক কারণ। পুলিশও এই ঘটনার তদন্ত শুরু করেছে। মোবাইল ফোনটিতে কোনও গোলমাল ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Phone Explosion Death child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE