Advertisement
০১ মে ২০২৪
Gangrape in UP

লিফ্‌ট দেওয়ার নামে মডেলকে চলন্ত গাড়িতে গণধর্ষণ, উত্তরপ্রদেশে গ্রেফতার তিন যুবক

নির্যাতিতার অভিযোগ, তিনি লিফ্‌ট চাইলে গাড়িতে উঠতে বলেন তিন যুবক। তার পর রাস্তায় এক জায়গায় নরম পানীয় খেতে দেওয়া হয় তাঁকে। সেই পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য মিশিয়ে দেওয়া হয়েছিল আগেই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৮:৪১
Share: Save:

লিফ্‌ট দেওয়ার নামে এক মডেলকে গাড়িতে তুলে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মোরাদাবাদে। এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, তিনি লিফ্‌ট চাইলে গাড়িতে উঠতে বলেন তিন যুবক। তার পর রাস্তায় এক জায়গায় নরম পানীয় খেতে দেওয়া হয় তাঁকে। সেই পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য মিশিয়ে দেওয়া হয়েছিল আগেই। সেই পানীয় খাওয়ার পরই বেহুঁশ হয়ে পড়েন মডেল। তার পরই তাঁকে চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। তার পর মোরাদাবাদ রেলস্টেশনের কাছে হোটেলের সামনে ফেলে দিয়ে চলে যান অভিযুক্তরা।

নির্যাতিতা পুলিশকে জানান, মোরাদাবাদ স্টেশনের কাছে ওই হোটেলেই তিনি উঠেছিলেন। গত ৫ এপ্রিল মডেলিংয়ের একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি রাজস্থানের জয়পুর গিয়েছিলেন। ৬ এপ্রিল বাসে করে দিল্লির ধৌলাকুঁয়ায় আসেন। সেখানে মেট্রো স্টেশনের কাছে ভরত সিংহ, অনিল এবং সোনু নামে তিন যুবকের সঙ্গে দেখা হয়। তাঁদের মধ্যে ভরতের সঙ্গে আগেই পরিচয় ছিল তাঁর।

নির্যাতিতা আরও জানিয়েছেন, ভরত তাঁর কাছে জানতে চান কোন হোটেলে উঠেছেন। তখন তাঁকে মোরাদাবাদের হোটেলের কথা জানান। এ কথা শুনে ভরত জানান, তাঁরাও মোরাদাবাদের দিকে যাবেন। চাইলে তাঁদের সঙ্গে যেতে পারেন। নির্যাতিতার দাবি, ভরতের কথায় বিশ্বাস করে গাড়িতে ওঠেন। রাত সাড়ে ১১টা নাগাদ ধৌলাকুঁয়া থেকে গাড়ি ছাড়ে। গাজ়িয়াবাদের কাছে একটি হোটেল থেকে খাবার এবং পানীয় আনা হয়। নির্যাতিতার দাবি, সেই পানীয় খাওয়ার পরই তিনি ঘোরের মধ্যে চলে যান। চলন্ত গাড়িতেই তিন যুবক মিলে তাঁকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। মডেলের অভিযোগের ভিত্তিতে পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE