Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Momo

অতিরিক্ত চাটনি চেয়েছিলেন যুবক, রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে কোপালেন মোমো বিক্রেতা

পুলিশ জানিয়েছে, বুধবার ঘটনাটি ঘটেছে শাহদারা এলাকায়। আক্রান্ত যুবকের নাম সন্দীপ। তিনি নিজেও এক জন ব্যবসায়ী। মোবাইলের চার্জার তৈরি করেন সন্দীপ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৭:৫৫
Share: Save:

মোমো খেতে গিয়ে অনেকেই অতিরিক্ত চাটনি চেয়ে নেন বিক্রেতার কাছে। এমনকি মোমোর সঙ্গে দেওয়া স্যুপও চান অনেকে। বিক্রেতারা তা দিয়েও থাকেন। খুব একটা আপত্তি করেন না। কিন্তু অতিরিক্ত চাটনি চাওয়ায় দিল্লিতে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল মোমো বিক্রেতার বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, বুধবার ঘটনাটি ঘটেছে শাহদারা এলাকায়। আক্রান্ত যুবকের নাম সন্দীপ। তিনি নিজেও এক জন ব্যবসায়ী। মোবাইলের চার্জার তৈরি করেন সন্দীপ। বুধবার সন্ধ্যায় শাহদারার বিশ্বাস নগরে একটি দোকানে মোমো খেতে গিয়েছিলেন তিনি। মোমো অর্ডার করেছিলেন। খাওয়ার সময় আরও একটু চাটনি চেয়েছিলেন মোমো বিক্রেতা বিকাশের কাছে। কিন্তু তিনি দিতে রাজি হননি।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চাটনি কেন দিতে চাইছেন না, তা নিয়ে বিকাশের কাছে জানতে চান সন্দীপ। তখনই দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। দু’জনের মধ্যে যখন বচসা চলছিল, অভিযোগ, মোমো বিক্রেতা আচমকাই একটি ধারালো অস্ত্র বার করেন। তার পর সন্দীপের উপর ঝাঁপিয়ে পড়েন। তাঁর মুখে, হাতে আঘাত লাগে। স্থানীয়রাই বিকাশকে ধরে ফেলেন। তার পর পুলিশের হাতে তুলে দেন। সন্দীপকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি বিপন্মুক্ত। বিকাশের সঙ্গে এই ঘটনায় আর কারা জড়িত ছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Momo chutney new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE