Advertisement
২২ জুলাই ২০২৪
Jammu and Kashmir

স্বামীর সঙ্গে ঝগড়া, শোধ তুলতে একরত্তি কন্যাকে খুন করার অভিযোগে গ্রেফতার তরুণী

শরিফাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, তাঁর স্বামী মহম্মদ ইকবালই নাকি তাঁদের কন্যাকে খুন করেছেন। শরিফার সঙ্গে ঝগড়া করে নাকি রাগের মাথায় কন্যাকে খুন করেছেন মহম্মদ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ০৯:২৩
Share: Save:

পুকুরে একফোঁটাও জল নেই। রবিবার সেই শুকিয়ে যাওয়া পুকুর থেকে উদ্ধার হল একরত্তির দেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, শিশুকন্যাটির বয়স মাত্র আট দিন। স্বামীর সঙ্গে ঝগড়ার পর প্রতিশোধ নিতে নিজের সন্তানকেই খুন করেছেন এক তরুণী। সোমবার তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার সুন্দেরবনি তহসিলের কাদমা প্রাত গ্রামে ঘটেছে। অভিযুক্ত তরুণীর নাম শরিফা বেগম।

পুলিশ সূত্রে খবর, শুকিয়ে যাওয়া পুকুরের কাছে এক শিশুর দেহ খুঁজে পান স্থানীয়েরা। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিলে তারা দেহ উদ্ধার করে তদন্তে নামে। আট দিনের কন্যাটি যে শরিফার, তা তদন্তে নেমে জানতে পারে পুলিশ। শরিফাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, তাঁর স্বামী মহম্মদ ইকবালই নাকি তাঁদের কন্যাকে খুন করেছেন। শরিফার সঙ্গে ঝগড়া করে নাকি রাগের মাথায় কন্যাকে খুন করেছেন ইকবাল। এমনটাই দাবি করেন শরিফা।

কিন্তু খোঁজ নিয়ে জানা যায় যে, ঘটনার দিন ইকবাল বাড়িতেই ছিলেন না। কাশ্মীর যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে সে দিন রওনা হয়ে যান তিনি। আবার শরিফাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে কান্নায় ভেঙে পড়েন তরুণী।

পুলিশের দাবি, শরিফার সঙ্গে ইকবালের ঝগড়া হওয়ার পরেই কাশ্মীরের উদ্দেশে রওনা হয়ে যান তিনি। ঝগড়ার প্রতিশোধ নিতে নিজের সন্তানকে শুকিয়ে যাওয়া পুকুরে ফেলে দেন শরিফা। জল এবং খাবারের অভাবে সেখানেই মারা যায় শিশুটি। স্থানীয় থানায় শরিফার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Infant police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE