Advertisement
২২ জুলাই ২০২৪
Ghaziabad

‘বৌমা বড় চঞ্চল স্বভাবের, বন্দুক নিয়ে ঘোরে’! পুলিশের কাছে পুত্রবধূ সম্পর্কে নালিশ শাশুড়ির

বৃদ্ধার মুখে পুত্রবধূ সম্পর্কে এমন অভিযোগ শুনে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন পুলিশ আধিকারিক। ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের।

woman arrested

মহিলার কাছ থেকে ৩১৫ বোরের বন্দুক এবং দু’টি গুলি উদ্ধার করেছে পুলিশ। এর পরই গ্রেফতার করা হয় তাঁকে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজিয়াবাদ শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৭:৫৯
Share: Save:

পুত্রবধূ সব সময় নিজের কাছে বন্দুক রাখেন। আর তা দেখেই শ্বশুরবাড়ির লোকেরা ভয়ে কাঁটা হয়ে থাকেন। শেষমেশ পুত্রবধূ সম্পর্কে পুলিশের কাছে নালিশ করলেন শাশুড়ি। থানায় গিয়ে কর্তব্যরত আধিকারিককে বলেন, “স্যর, আমার বৌমা খুবই চঞ্চল স্বভাবের। সব সময় নিজের কাছে বন্দুক রাখে।”

বৃদ্ধার মুখে পুত্রবধূ সম্পর্কে এমন অভিযোগ শুনে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন পুলিশ আধিকারিক। ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। জেলার ভোজপুর থানা এলাকার কনকপুরের বাসিন্দা ওই বৃদ্ধা। সম্প্রতি পুত্র সোনুর বিয়ে দিয়েছিলেন পাশের গ্রামের তরুণী নিক্কির সঙ্গে। অভিযোগ, নিক্কি খুব চঞ্চল স্বভাবের। যখন তখন বাড়ি থেকে বেরিয়ে যান। তাঁকে নিষেধ করলেই বন্দুক দেখিয়ে প্রাণে মারার হুমকি দেন।

বৃদ্ধার অভিযোগ, যখনই পুত্রবধূকে কোনও বিষয়ে নিষেধ করা হয়, তখনই বন্দুক বার করে ভয় দেখান। ফলে পুত্রবধূর বিরুদ্ধে পরিবারের কেউ কথা বলতে সাহস পান না। বৃদ্ধার অভিযোগ পেয়েই কনকপুরে যায় পুলিশ। বেআইনি বন্দুক রাখার জন্য নিক্কিকে গ্রেফতার করে পুলিশ।

কেন নিজের কাছে বন্দুক রাখেন? পুলিশ নিক্কিকে এই প্রশ্ন করায় তিনি দাবি করেন, নিজের সুরক্ষার জন্যই তিনি এই বন্দুক রেখেছিলেন। তাঁর অন্য কোনও উদ্দেশ্য ছিল না। পুলিশ জানিয়েছে, মহিলার কাছ থেকে ৩১৫ বোরের বন্দুক এবং দু’টি গুলি উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad Uttar Pradesh pistol Daughter-in-law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE