Advertisement
০৫ মে ২০২৪
Mobile Theft

কুয়োয় ঝুলিয়ে ‘শাস্তি’! মোবাইল চুরির অভিযোগে ১২ বছরের বালককে অত্যাচারের ঘটনায় চাঞ্চল্য

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি কুয়োয় বালকটিকে ঝুলিয়ে রেখেছেন এক ব্যক্তি। বালকটি চিৎকার করে কাঁদতে কাঁদতে বার বার কাকুতি-মিনতি করছে যে, সে চুরি করেনি। তবুও কোনও হেলদোল নেই ওই ব্যক্তির।

কুয়োয় ঝুলিয়ে ‘শাস্তি’ বালককে!

কুয়োয় ঝুলিয়ে ‘শাস্তি’ বালককে! ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৩:৪৭
Share: Save:

মোবাইল ফোন চুরির অভিযোগে ১২ বছরের বালককে কুয়োয় ঝুলিয়ে ‘শাস্তি’ দিলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছতরপুরের একটি গ্রামে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। তা দেখে গোটা দেশে নিন্দার ঝড়।

জানা গিয়েছে, ছতরপুরের আটখোনা গ্রামে এক ব্যক্তির মোবাইল চুরি যায়। চুরির সন্দেহে গ্রামেরই ১২ বছরের একটি বালকে ধরে কুয়োয় ঝুলিয়ে দেন তিনি। সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করে গ্রামেরই ১৪ বছর বয়সি এক বালক। সেই বালকই নির্যাতিত বালকের মা-বাবাকে ভিডিয়ো দেখায়। তার পর বালকের মা-বাবা পুলিশের দ্বারস্থ হন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি পুরনো কুয়োয় একটি বালককে ঝুলিয়ে রেখেছেন এক ব্যক্তি। বালকটি চিৎকার করে কাঁদতে কাঁদতে বার বার কাকুতি-মিনতি করছে যে, চুরি করেনি। তবুও কোনও হেলদোল নেই ওই ব্যক্তির। উল্টে বার বারই বালকের হাত ছেড়ে দেওয়ার হুমকি দিতে দেখা যায় তাঁকে। বালকের হাত ছেড়ে দিলেই সে তলিয়ে যাবে কুয়োয়।

ভিডিয়ো দেখার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। এ দিকে যে ১৪ বছরের বালক ঘটনার ভিডিয়ো করেছে, তার অভিযোগ, পুলিশ তাকে মারধর করেছে। সে বলে, ‘‘আমি কেন ভিডিয়ো তুলেছি, তা নিয়ে পুলিশ আমাকে মেরেছে। পুলিশ বলেছে, যদি ভিডিয়ো না তুলতাম তা হলে বিষয়টি মিটমাট করে নিতে কোনও সমস্যাই হত না।’’ যদিও লবকুশ নগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক হেমন্ত নায়েক বালকের অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Theft Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE