Advertisement
০৩ মে ২০২৪
criminals

৬৩ পুলিশ দল, ৭ ঘণ্টার অভিযান, মধ্যপ্রদেশের শুধু একটি জেলা থেকেই ধৃত ১০১ জন অপরাধী!

এএসপি জানিয়েছেন, জেলায় অপরাধের সংখ্যা বাড়ছিল। ফলে সেই অপরাধে রাশ টানার প্রয়োজন ছিল। বিভিন্ন সূত্রকে কাজে লাগিয়ে জেলার দুষ্কৃতীদের একটি তালিকাও তৈরি করা হয়েছিল।

Police arrested criminals

বেআইনি মদ কারখানায় অভিযান চালিয়েছিল পুলিশ। প্রচুর মদ এবং মদের সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে তারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:৩১
Share: Save:

এক বা দুই নয়, এক সঙ্গে শতাধিক অপরাধীকে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার করল মধ্যপ্রদেশ পুলিশ। তা-ও আবার একটি মাত্র জেলা থেকেই। জেলা জুড়ে সাত ঘণ্টা ধরে ‘অপারেশন’ চালিয়ে মাত্র ৭ ঘণ্টাতেই ১০১ জন অপরাধীকে গ্রেফতার করেছে ঝার জেলার পুলিশ। ধৃতদের মধ্যে বেশির ভাগের বিরুদ্ধেই সমন জারি হয়েছিল।

ধার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) দেবেন্দ্র পাতিদার জানিয়েছেন, রবিবার রাত ১০টায় দুষ্কৃতীদের ধরতে তল্লাশি অভিযানে নামে জেলা পুলিশের ৬৩টি দল। জেলার নানা প্রান্ত থেকে দুষ্কৃতীদের খুঁজে খুঁজে বার করে পুলিশ। কারও কাছ থেকে একাধিক অস্ত্র, কারও কাছ থেকে দেশি বন্দুক, তো কারও কাছ থেকে বোমাও উদ্ধার হয়। সোমবার ভোর ৫টা পর্যন্ত সেই অভিযান চলে।

পুলিশ সূত্রে খবর, এই ৭ ঘণ্টার মধ্যে অবৈধ মদ ব্যবসার সঙ্গে জড়িত এমন ৫৬ জনকে গ্রেফতার করা হয়। বেআইনি অস্ত্র-সহ ১৩ জন এবং বেশ কিছু কুখ্যাত দুষ্কৃতী, যাঁদের বিরুদ্ধে পুরস্কার ঘোষণা করা হয়েছিল, এ ছাড়াও মাদক ব্যবসায় জড়িত কয়েক জন অপরাধীকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এএসপি আরও জানিয়েছেন, জেলায় অপরাধের সংখ্যা বাড়ছিল। ফলে সেই অপরাধে রাশ টানার প্রয়োজন ছিল। বিভিন্ন সূত্রকে কাজে লাগিয়ে জেলার দুষ্কৃতীদের একটি তালিকাও তৈরি করা হয়েছিল। তার পরই অভিযানে নামা হয়। মাত্র ৭ ঘণ্টার মধ্যে শতাধিক অপরাধীকে গ্রেফতার করতে সফল হয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

criminals arrest Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE