Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Vistara

Vistara: Vistara: আকাশে পাখির ধাক্কা, মুম্বইগামী ভিস্তারা বিমানের জরুরি অবতরণ বারাণসীতে

আবার আকাশপথে বিপদে বিমান। এ বার পাখির ধাক্কায় মুম্বইগামী ভিস্তারা বিমানকে জরুরিকালীন অবতরণ করাতে হল বারাণসী বিমানবন্দরে।

আবার পাখির ধাক্কা বিমানে।

আবার পাখির ধাক্কা বিমানে। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ২২:১৫
Share: Save:

আবার আকাশপথে বিপদে বিমান। এ বার পাখির ধাক্কায় মুম্বইগামী ভিস্তারা বিমান জরুরি অবতরণে বাধ্য হল বারাণসী বিমানবন্দরে। শুক্রবার বিবৃতি দিয়ে এমনই জানিয়েছে দেশের বিমান নিয়ন্ত্রক সংস্থা ডিজিসিএ।

বিবৃতিতে জানানো হয়, ভিস্তারা এ ৩২০ এয়ারক্র্যাফট ভিটি-টিএনসি বিমান (বারাণসী-মুম্বই) পাখির ধাক্কার কারণে পুনরায় বিমানবন্দরে অবতরণ করেছে। বিমানে থাকা সমস্ত যাত্রী নিরাপদে রয়েছেন বলেও জানানো হয়েছে। তবে বিমানটির র‌্যাডোমের ক্ষতি হয়েছে।

অন্য দিকে, ভিস্তারা কর্তৃপক্ষের তরফে এক মুখপাত্র জানান, ওই বিমানের যাত্রীদের মুম্বই পৌঁছে দেওয়ার জন্য তাঁদের একটি বিমানকে দিল্লি থেকে বারাণসী পাঠানো হয়। গত কয়েক দিনে এমন বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। গত দু’দিনের মধ্যে বিমানের জরুরিকালীন অবতারণের এটি দ্বিতীয় ঘটনা। এর আগে পাখির ঝাপটায় আমদাবাদ থেকে ওড়া একটি বিমানকে আবার নামতে হয় ওই বিমানবন্দরেই। যদিও এমন ঘটনাকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ ডিজিসিএ। তারা জানাচ্ছে, এমনটা হতেই পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE