Advertisement
০৯ মে ২০২৪
SSC

SSC Recruitment Case: উচ্চ প্রাথমিকে ডাক না পাওয়া ১,১০০ প্রার্থীকে নিয়োগের বিজ্ঞপ্তি দিল এসএসসি

নোটিসে বলা হয়েছে, শারীরশিক্ষা ও কর্মশিক্ষার শিক্ষক বাদে উচ্চ প্রাথমিকে মোট ১,১০০ শিক্ষক করা হবে সরকারি এবং সরকার পোষিত স্কুলগুলিতে।

অবশেষে নিয়োগ।

অবশেষে নিয়োগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৬:৫৭
Share: Save:

অবশেষে আট বছর পর কাটছে জট? উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের নোটিস দিল স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)। আদালতের নির্দেশ মেনে ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের প্রয়োজনীয় কাগজপত্র অনলাইনে জমা দিতে হবে।

মেধাতালিকায় নাম থাকা সত্ত্বেও ইন্টারভিউতে ডাক না পাওয়া ১,১০০ চাকরিপ্রার্থীর নিয়োগ সংক্রান্ত নোটিস দিল এসএসসি। শুক্রবার বিকেলে নোটিসে বলা হয়েছে, মোট ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের দরকারি নথিপত্র ‘আপলোড’ করতে হবে। ডকুমেন্ট জমা দেওয়ার সময় শুরু হচ্ছে ৫ অগস্ট, অর্থাৎ শুক্রবারই। জমা দেওয়ার শেষ তারিখ ১৩ অগস্ট। নোটিসে এ-ও বলা হয়েছে, শারীরশিক্ষা ও কর্মশিক্ষার শিক্ষক বাদে উচ্চ প্রাথমিকে মোট ১,১০০ শিক্ষক করা হবে সরকারি এবং সরকার পোষিত স্কুলগুলিতে।

আরও পড়ুন:

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাই কোর্টের নির্দেশে মোট ১,১০০ চাকরিপ্রার্থীর নথি ‘আপলোড’-এর অনুমতি দেওয়া হচ্ছে। শুক্রবার রাত ১১টা ৫৯মিনিট থেকে নথি ‘আপলোড’ করা যাবে। সংশ্লিষ্ট সাইটের লিঙ্ক খোলার পর নির্দেশ অনুযায়ী, তথ্য আপলোড করতে হবে। সেই সঙ্গে মনে করিয়ে দেওয়া হয়েছে, আগামী ১৩ অগস্টই নথি জমা দেওয়ার শেষ দিন। ওই তারিখের মধ্যে নথি জমা না করলে আবেদনপত্র আর গ্রহণ করা হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Upper Primary Teacher Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE