Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mumbai

নববর্ষের পার্টিতে বিলাসবহুল হোটেলে নাবালিকার শ্লীলতাহানি, গ্রেফতার মুম্বইয়ের নৃত্যশিল্পী

বাবা-মায়ের সঙ্গে নববর্ষের আগের রাতে অর্থাৎ, শনিবার রাতে বিলাসবহুল হোটেলের একটি পার্টিতে গিয়েছিল নাবালিকা। সেখানেই এক নৃত্যশিল্পী তার শ্লীলতাহানির চেষ্টা করেন বলে অভিযোগ।

শনিবার রাতে বিলাসবহুল হোটেলের একটি পার্টিতে গিয়েছিল নাবালিকা।

শনিবার রাতে বিলাসবহুল হোটেলের একটি পার্টিতে গিয়েছিল নাবালিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১১:০৮
Share: Save:

১২ বছর বয়সি নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। নববর্ষের আগের রাতে জুহুর একটি বিলাসবহুল হোটেলে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ওই ২৯ বছর বয়সি যুবকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত এক জন নৃত্যশিল্পী এবং ছোট ছোট ছেলেমেয়েদের নাচ শেখাতেন। নাবালিকা পড়ুয়ার অভিভাবকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রবিবার ভোরে জুহু থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্তকে ইতিমধ্যেই পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাবা-মায়ের সঙ্গে নববর্ষের আগের রাতে অর্থাৎ, শনিবার রাতে বিলাসবহুল হোটেলের একটি পার্টিতে গিয়েছিল নাবালিকা। রবিবার ভোর পর্যন্ত সেই পার্টি চলে। পুলিশ জানিয়েছে, ঘটনার সময় নাবালিকা এবং তার বাবা-মা হোটেলের বলরুমে ছিলেন। হোটেলের আরও বেশ কয়েক জন অতিথি সেখানে উপস্থিত ছিলেন। ভোর সাড়ে ৩টে নাগাদ নাবালিকার বাবা-মা লক্ষ করেন যে, অভিযুক্ত তাঁদের মেয়েকে যৌন হেনস্থার চেষ্টা করছে। তাঁরা চিৎকার করলে অভিযুক্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু হেটেলের নিরাপত্তা রক্ষীরা তাঁকে ধরে ফেলেন। খবর পাওয়ার কয়েক মিনিটের মধ্যে পুলিশ হোটেলে পৌঁছে অভিযুক্তকে গ্রেফতার করে বলে এক জন পুলিশ আধিকারিক জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, এর আগে অভিযুক্তের অপরাধের নজির নেই। তিনি তাঁর বন্ধুদের সঙ্গে ওই পার্টিতে অতিথি হিসাবে এসেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE